বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- কেরিয়ার বা ব্যবসা সমস্ত ক্ষেত্রেই ধৈর্য ধরুন। কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি হবে। তবে এর সমাধানও হবে। কোনও মহিলার বন্ধুর সাহায্যে ভেস্তে যাওয়া কাজ পুরো হবে। ব্যবসায়ে মন্দা দেখা দেবে। চাকরিজীবীদের জন্য সময় ঠিক-ঠাক। দাম্পত্য জীবনে মাধুর্যের জন্য জীবনসঙ্গীর অনুভূতিগুলিকে উপেক্ষা করবেন না। 

বৃষ- এ সপ্তাহে নিজের দায়িত্ব পুরো করবেন। ব্যস্ততা থাকবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। ব্যবসায়ীরা মিশ্র ফল পাবেন। চাকরিজীবীদের ওপরও কাজের চাপ বাড়বে। বাড়ি ও জমি বিক্রির পরিকল্পনা করে থাকলে আপাতত বাতিল করুন। মহিলা চাকরিজীবীরা কিছু সমস্যার সম্মুখীন হবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন- স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। এ সময় নিজের বন্ধু ও শুভাকাঙ্খীদের পূর্ণ সহযোগিতা পাবেন। কোনও কারণে অবসাদ থাকবে। পারিবারিক সমস্যার সমাধানের সময় অন্যের অনুভূতির কথা মাথায় রাখুন। ব্যবসার জন্য দূরের যাত্রা করতে হতে পারে। ব্যাঙ্ক, বীমা, ফাইন্যান্সের সঙ্গে জড়িত ব্যক্তিদের সময় ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সুখবর পেতে পারেন। 

কর্কট- এ সপ্তাহে আপনি লক্ষ্যভ্রষ্ট হতে পারেন। অন্যের কথায় কান দেবেন না, নিজের বিবেক-বুদ্ধি বিচার করে সিদ্ধান্ত নিন, না-হলে সমস্যায় পড়তে পারেন। ধৈর্য এবং বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করলে সাফল্যের পথ প্রশস্ত হবে। কঠিন সময় কাটিয়ে উঠতে শ্বশুরবাড়ির সাহায্য পাবেন। ব্যবসায়ে কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে কোনও ক্ষতির সম্ভাবনা নেই। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে কাজ করলে সুফল পাবেন। এমবিএ-র ছাত্র এবং চাকরির খোঁজে থাকা ব্যক্তিদের ওপর মানসিক চাপ বজায় থাকবে।  

বন্ধ করুন