বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- জাতকরা নিজের কাজের প্রতি সক্রিয় থাকবেন। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক করতে সফল হবেন এই রাশির জাতকরা। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। বাজারে লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়ারা পড়াশোনায় মনোযোগী হবেন। বড়সড় লক্ষ্য লাভের জন্য পরিশ্রম করতে হবে। শেয়ার মার্কেটে লগ্নির ফলে লাভ হবে। 

বৃষ- সক্রিয় থাকবেন। বিরোধী ও প্রতিযোগীরা জাতকের উপর চাপ সৃষ্টি করার চেষ্টা করবেন। তাই সতর্ক থাকুন। ভালোভাবে যাচাই করে নতুন কাজ শুরু করুন, তা নাহলে সমস্যার মুখে পড়তে পারেন। ঝুঁকি নেবেন না, লোকসান হতে পারে। ব্যবসার জন্য সময় খুব একটা অনুকূল নয়। ভেবেচিন্তে অর্থ লগ্নি করুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবে না। 

মিথুন- কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূল। বাজারে অর্থ লগ্নির ফলে লাভ হতে পারে। বাকচাতুর্যে বড়সড় কোনও কাজ সাফল্যের সঙ্গে করতে পারেন। এই সপ্তাহে কোনও পরিকল্পনা করলে, তাতে বিশেষ সাফল্য লাভ করবেন। আমদানি-রফতানির কাজের সঙ্গে জড়িত জাতকরা বড়সড় লাভ অর্জন করতে পারেন। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন। প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারেন। কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূল। তাই নতুন কোনও ব্যবসা শুরু করলে বিশেষ লাভ হতে পারে।

কর্কট- সময় প্রায় অনুকূল। ওঠা-পড়া সত্ত্বেও এগিয়ে যাবেন। ঘোরাফেরার সুযোগ পাবেন। অধিক ব্যয়ের কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়বেন। কাজ ও ব্যবসার জন্য সময় মিশ্র প্রভাব বিস্তার করছে। পড়ুয়াদের জন্য সময় ঠিকঠাক। তবে মন একাগ্র করলেই সাফল্য লাভ করবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর সুপ্রিম কোর্টে ফের SSC মামলার শুনানি, কী হবে ২৬ হাজার চাকরির ভবিষ্যৎ? ‘ভাড়া করা পোশাক-গয়না পরে…’! আম্বানি বিয়েতে টলিউডের তারকারা, কটাক্ষ শ্রীলেখার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.