বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- জাতকরা নিজের কাজের প্রতি সক্রিয় থাকবেন। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক করতে সফল হবেন এই রাশির জাতকরা। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। বাজারে লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়ারা পড়াশোনায় মনোযোগী হবেন। বড়সড় লক্ষ্য লাভের জন্য পরিশ্রম করতে হবে। শেয়ার মার্কেটে লগ্নির ফলে লাভ হবে। 

বৃষ- সক্রিয় থাকবেন। বিরোধী ও প্রতিযোগীরা জাতকের উপর চাপ সৃষ্টি করার চেষ্টা করবেন। তাই সতর্ক থাকুন। ভালোভাবে যাচাই করে নতুন কাজ শুরু করুন, তা নাহলে সমস্যার মুখে পড়তে পারেন। ঝুঁকি নেবেন না, লোকসান হতে পারে। ব্যবসার জন্য সময় খুব একটা অনুকূল নয়। ভেবেচিন্তে অর্থ লগ্নি করুন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবে না। 

মিথুন- কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূল। বাজারে অর্থ লগ্নির ফলে লাভ হতে পারে। বাকচাতুর্যে বড়সড় কোনও কাজ সাফল্যের সঙ্গে করতে পারেন। এই সপ্তাহে কোনও পরিকল্পনা করলে, তাতে বিশেষ সাফল্য লাভ করবেন। আমদানি-রফতানির কাজের সঙ্গে জড়িত জাতকরা বড়সড় লাভ অর্জন করতে পারেন। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন। প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারেন। কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূল। তাই নতুন কোনও ব্যবসা শুরু করলে বিশেষ লাভ হতে পারে।

কর্কট- সময় প্রায় অনুকূল। ওঠা-পড়া সত্ত্বেও এগিয়ে যাবেন। ঘোরাফেরার সুযোগ পাবেন। অধিক ব্যয়ের কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়বেন। কাজ ও ব্যবসার জন্য সময় মিশ্র প্রভাব বিস্তার করছে। পড়ুয়াদের জন্য সময় ঠিকঠাক। তবে মন একাগ্র করলেই সাফল্য লাভ করবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.