বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে জরুরি কাজ থেকে আপনার দৃষ্টি অন্যত্র সরতে পারে। ফলে লক্ষ্যের কাছাকাছি পৌঁছেও সাফল্য অর্জন থেকে বঞ্চিত থেকে যেতে পারেন। ব্যবসায়ীরা লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেক্ট, বাস্তুশাস্ত্রী ও ইন্টিরিয়র ডিজাইনিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাজে জটিলতার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে চাকরিজীবীরা পারস্পরিক সামঞ্জস্যে নজর দিন। পড়াশোনায় মন না-ও বসতে পারে। মহিলাদের পারিবারিক চিন্তা থাকবে।

বৃষ- কর্মে সাফল্যের জন্য অধিক প্রচেষ্টা করতে হবে। ভাগ্যের জোরে দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। সপ্তাহের শুরুতে মানসিক চিন্তা কমবে ও ভবিষ্যতের জন্য কাজকর্মের ভালো সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বৃদ্ধির প্রস্তাব পাবেন। যুবকরা রোজগারের সুযোগ পাবেন। বিদ্যার্থী ও মহিলাদের জন্য সময় ভালো। সপ্তাহের শেষে পরিজনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোটখাটো কোনও যাত্রার সম্ভাবনা রয়েছে।

মিথুন- সপ্তাহের শুরুতে যাত্রার সম্ভাবনা রয়েছে। যাত্রার ফলে লাভ হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নিজের আধিকারিকদের সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। তবে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। সপ্তাহের মধ্যভাগে পরিজনদের কোনও কথায় বিবাদ জন্মাতে পারে। বীমা, বিজ্ঞাপন ও ফাইন্যান্সের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সমস্যায় থাকবেন। স্বাস্থ্য সমস্যা এড়িয়ে যাবেন না।

কর্কট- বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সপ্তাহের শুরুতে হতাশা কমবে ও রোজকার কাজের গতি বাড়ানোর প্রবল বিচার মনে জন্মাবে। ব্যবসায়ীদের কাজে উন্নতি হবে। পারিবারিক সহযোগিতায় মন প্রসন্ন থাকবে। চাকরিজীবীদের জন্য সময় ঠিক-ঠাক। তবে বেকাররা রোজগারের সুযোগ পাবেন। সপ্তাহের মধ্য ভাগে ছাত্রদের মন পড়াশোনায় বসবে না। এ সময় আলস্য ত্যাগ করুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বন্ধ করুন