বাড়ি > ভাগ্যলিপি > এ সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশি
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।

এ সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশি

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আপনার বিশ্বস্ত ব্যক্তি আপনার কাছ থেকে কোনও তথ্য গোপন করে যাবে, এই সময় রাগ নিয়ন্ত্রণে রাখুন। হঠাৎ যাত্রার কারণে অবসাদ দেখা দিতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। তবে ব্যয় বৃদ্ধি হবে। শ্বাসকষ্ট দেখা দিতে পারে। ব্যবসায় জীবনসঙ্গীর সহযোগিতাযর কারণে লাভের সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবনে তিক্ততা দেখা দেবে।

বৃষ- এই সপ্তাহে বন্ধুদের এড়িয়ে চলুন, ব্যয় বাড়তে পারে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। শ্বশুরবাড়ির তরফে ধন লাভের সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক পরিস্থিতি মজবুত হবে। গাঁটের ব্যথার রুগীরা স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। ব্যবসায় ভেবে-চিন্তে পদক্ষেপ করুন। বৈবাহিক জীবন ঠিকঠাক থাকবে।

মিথুন- ভাইদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। চাকরিজীবীদের ক্ষেত্রে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য সময় অনুকূল। তবে ঋণ দেবেন না। বৈবাহিক জীবনে ওঠানামা স্থায়ী থাকবে।

কর্কট- ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই ভালোভাবে চিন্তা-ভাবনা করে কাজ শুরু করুন। অত্যধিক অবসাদ এবং চিন্তাগ্রস্থতা স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। জমি ক্রয় করবেন না, ক্ষতি হতে পারে। ঋণ নেবেন না। শারীরিক সমস্যা থাকলে তা এড়িয়ে যাবেন না। চাকরিজীবীদের অযথাই দৌড়ঝাঁপ করতে হতে পারে। ব্যবসায় লেনদেন কমই রাখুন। সপ্তাহের শেষে বৈবাহিক জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন