বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই সপ্তাহে হঠাৎই জটিলতা দেখা দেবে। সপ্তাহের শুরুতে ব্যবসায়ীদের আর্থিক সমস্যা দেখা দেবে। শেয়ার বাজার, কমিশনের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সমস্যার সম্মুখীন হতে হবে। অন্যান্য ব্যক্তির প্রত্যাশামতো ও পূর্ণ সহযোগিতা পাবেন না। পারিবারিক বিষয়ে আবেগপ্রবণ হয়ে কোনও পদক্ষেপ করবেন না।

বৃষ- ভাগ্যের অথবা অন্যের ভরসায় বসে থাকবেন না। নিজের সমস্যার সমাধান নিজে খুঁজে বের করুন। ২৪ অক্টোবরের পর ব্যবসায় প্রত্যাশা অনুযায়ী লাভ হবে। ছাত্র-যুবরা রোজগারের সুযোগ পাবেন। পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সপ্তাহের শেষে স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন- উৎসবের কারণে সমগ্র পরিবার একত্রিত হয়ে আনন্দে সময় কাটাবেন। পরিকল্পনা অনুযায়ী কাজ করলে কেরিয়ার ও ব্যবসায় গতি বাড়বে। মহিলা চাকরিজীবীদের জন্য সময় ভালো। সপ্তাহের শুরুতে ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে। গাড়ি, কাপড় ও সোনার কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশা মাফিক লাভ না পাওয়ায় হতাশ থাকবেন। 

কর্কট- সপ্তাহের শুরুতে খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। পারিবারিক সমস্যার সমাধান খোঁজার সময় বয়স্ক সদস্যের অনুভূতি মাথায় রাখুন। ব্যবসায় লগ্নির পূর্বে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। চাকরিজীবীরা ব্যস্ত থাকবেন। ছাত্র ও যুবকরা আনন্দে সময় কাটাবেন। 

বন্ধ করুন