বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- নভেম্বরের প্রথম সপ্তাহ ভালো কাটবে। পরিজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। ইলেকট্রনিক্সের ব্যবসায়ীরা প্রত্যাশার চেয়ে বেশি লাভ করবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশী সংস্থা থেকে আয়ের যোগ থাকায় সঞ্চয় বাড়বে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। সপ্তাহের শেষে বৃদ্ধিপ্রাপ্ত পারিবারিক মতভেদের কারণে ক্ষুণ্ণ থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। ছাত্রদের জন্য সময় ভালো।

বৃষ- সাফল্যের নতুন দ্বার উন্মুক্ত হবে। বেকারত্ব দূর হবে। শেয়ার বাজারের সঙ্গে জড়িত ব্যক্তিদের অপ্রত্যাশিত লাভ হবে। কর্মক্ষেত্রে ছোট-খাটো কথায় কান দেবেন না। এ সময় নিজের চাকরি পরিবর্তনের চেষ্টা করুন। ব্যবসা ও কেরিয়ারে বন্ধুদের সহযোগিতা পাবেন। সপ্তাহের মধ্য ভাগে সন্তানের জেদি স্বভাব প্রত্যক্ষ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। 

মিথুন- আশপাশের কোনও স্থানের যাত্রা করতে পারেন। চাকরিজীবীদের কাজের চাপ থাকবে। কোথাও অর্থ লগ্নির পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। সপ্তাহের মধ্যভাগে প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। যুবকরা নতুন পরিকল্পনায় কাজ করার সুযোগ পাবেন। সপ্তাহের শেষে সুখ-সুবিধার সঙ্গে জড়িত বস্তুর ওপর ব্যয় হবে। বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হবে।

কর্কট- এই সপ্তাহে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অত্যধিক কাজের জন্য স্বাস্থ্য নষ্ট হতে পারে। খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। কারও বিষয় নাক গলাবেন না। চাকরিজীবীদের উচ্চ আধিকারিকদের ক্ষোভের মুখোমুখি হতে হবে। আবার অধীনস্থ কর্মচারীও সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারেন। সন্তানের পড়াশোনার কারণে চিন্তা থাকবে।

বন্ধ করুন