বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- প্রেমিক বা প্রেমিকার সাহায্যে সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গীর সঙ্গে যাত্রায় যেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন, না হলে পেটের সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় বকেয়া টাকা লাভ করবেন। পড়ুয়ারা পরীক্ষা-প্রতিযোগিতায় প্রত্যাশিত ফল লাভ করবেন। 

বৃষ- সন্তানের কারণে চিন্তিত থাকবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণেও চিন্তিত থাকবেন। গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। আধিকারিকদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। প্রেম সম্পর্কে ভেবেচিন্তে এগোবেন, সঙ্গীর ব্যক্তিগত জীবনে প্রয়োজনাতিরিক্ত দখল দেবেন না। 

মিথুন- আর্থিক দিক দিয়ে সপ্তাহ দুর্বল। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা না হওয়ায় মনঃক্ষুণ্ণ থাকবেন। স্ত্রী ও সন্তানের সুখ লাভ করবেন। স্থান পরিবর্তন ও কর্মস্থল পরিবর্তনের যোগ রয়েছে। কেরিয়ার ও ব্যবসা সংক্রান্ত বড়সড় সিদ্ধান্ত নেওয়ার আগে শুভাকাঙ্খীদের পরামর্শ নেওয়া ভুলবেন না।

কর্কট- যাত্রার সময় স্বাস্থ্যের যত্ন নিন। যাত্রার ফলে লাভ হবে এবং নতুন সম্পর্ক গড়ে উঠবে। সপ্তাহের শেষের দিকে জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি বিষয় সাফল্য লাভ করতে পারেন। কাজে সাফল্য লাভের জন্য স্বজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। গোপন শত্রুদের থেকে সতর্ক থাকুন।

বন্ধ করুন