বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সংক্রান্ত চিন্তা ও পারিবারিক কলহের কারণে মন অশান্ত থাকবে। কোনও বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে কষ্টকর সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রের ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সতর্ক থাকুন। সপ্তাহের মধ্যভাগে বিপরীত পরিস্থিতি থেকে নিষ্কৃতি পাবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। বিদেশী কোম্পানিতে চাকরির আবেদন ফলপ্রসূ হবে।

বৃষ- সপ্তাহের শুরুতে নানান ক্ষেত্রে সাফল্য হাতে আসবে। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। বিয়ের আলোচনাও সফল হবে। দৈনিক ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল, কিন্তু অংশীদারী ব্যবসায় হাত দেবেন না। সপ্তাহের মধ্যভাগে মানসিক অশান্তি হতে পারে, তাড়াহুড়োর মধ্যে কোনও সিদ্ধান্ত নেবেন না। কাউকে অত্যধিক ঋণ দিলে ক্ষতি স্বীকার করতে হতে পারে। 

মিথুন- সপ্তাহের শুরুতে আয়ের উৎস বাড়বে। ঋণ দিয়ে থাকলে, সেই টাকা ফেরৎ পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময় ভালো। পরিবারের বয়স্ক সদস্য ও বড় দাদার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। কেন্দ্র অথবা রাজ্য সরকারের দফতরে আপনার কোনও কাজ আটকে থাকলে, তা পুরো হবে। সপ্তাহের মধ্যভাগে দৌড়ঝাপ লেগে থাকবে। অত্যধিক ব্যয়ের ফলে আর্থিক অনটনের মুখোমুখি হবেন। 

কর্কট- সপ্তাহের শুরুতে সাফল্য লাভ করবেন। কোনও বড় কাজ শুরু অথবা কোনও চুক্তিতে স্বাক্ষরের জন্য সময় অনুকূল। পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করবে। সন্তানের প্রতি দায়িত্বপূরণ করবেন। নবদম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। আকস্মিক সুসংবাদ পরিবারের পরিবেশকে আনন্দে ভরিয়ে দেবে। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য সংক্রান্ত চিন্তা থাকবে।

বন্ধ করুন