বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহ ধৈর্যহীন কাটবে, ব্যাকুল হবেন না। নিজের লক্ষ্য পূরণের জন্য চেষ্টা চালিয়ে যান, অবশ্যই সাফল্য পাবেন। চাকরিজীবীদের পদোন্নতির যোগ তৈরি হচ্ছে। ছোটো ব্যবসায়ীরা প্রত্যাশিত লাভ পাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বড় কোনও সিদ্ধান্ত গ্রহণের সময় নিজের নিজের শুভাকাঙ্ক্ষীর পরামর্শ নিতে ভুলবেন না। পরিবারের সদস্যদের সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। মরশুমি রোগ থেকে সতর্ক থাকুন।

বৃষ- রাগ ও ভাষায় অধিক নিয়ন্ত্রণ রাখুন। সপ্তাহের শুরুতে কোনও কারণে আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। ফলে মন ক্ষুণ্ণ হবে ও মেজাজ খিটখিটে থাকবে। কাজেও এর প্রভাব দেখা দেবে। চাকরিজীবীদের বদলি হতে পারে। অথবা কর্মক্ষেত্রে বড়সড় কোনও দায়িত্ব হাতছাড়া হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। কঠিন সময়ে জীবনসঙ্গীর পাশে দাঁড়িয়ে থাকলে স্বস্তি অনুভব করবেন। 

মিথুন- পরিবার বা কর্মক্ষেত্রে বড় কোনও দায়িত্ব পালনের সুযোগ পেতে পারেন। আপনার কাজ সমাজে প্রশংসিত হবে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি হবে। সপ্তাহের মধ্যভাগে কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হবে, এর ফলে দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার পথ প্রশস্ত হবে। পরিকল্পনা সফল হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। প্রেম নিবেদনে সাফল্য অর্জন করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে, ছাত্ররা সুসংবাদ পাবেন।

কর্কট- এ সপ্তাহে কঠিন পরিশ্রমের ফল পাবেন। কোনও মহিলা বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ পূর্ণ হবে। আত্মীয়ের সঙ্গে বা প্রেম সম্পর্কে কোনও ভুল বোঝাবুঝি দেখা দিয়ে থাকলে, তা দূর হবে। সপ্তাহের মধ্যভাগে কোনও প্রবীণ ব্যক্তির পরামর্শ অত্যন্ত লাভজনক হিসেবে প্রমাণিত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। নিজের ঊর্ধ্বতন আধিকারিক ও সহকর্মীদের সঙ্গে সুস্পর্ক বজায় রাখুন। ব্যবসায় প্রতিযোগিতা সত্ত্বেও যশ ও সাফল্য লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। 

 

বন্ধ করুন