বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- পারিবারিক জীবনে মান-সম্মান বাড়বে। আর্থিক ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে সুফল লাভ করতে পারেন। পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো, পছন্দমতো ফল পেতে পারেন। দাম্পত্য জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। কোনও কারণে মনোমালিন্য থাকলে, তার অবসান হবে। 

বৃষ- এ সপ্তাহে পরিশ্রমের জন্য প্রস্তুত থাকবেন আপনি। পারিবারিক জীবনে সুফল লাভ পাবেন। বাড়ির কোনও কাজ আটকে থাকলে, তা পূর্ণ করতে বদ্ধপরিকর থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন। গলার সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সমস্যা দেখা দিতে পারে এই রাশির পড়ুয়ারা শিল্পভিত্তিক কাজে সাফল্য লাভ করবেন। বিবাহিত জীবনে জীবনসঙ্গীর স্বাস্থ্যের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন।

মিথুন- পারিবারিক জীবনে সাবধানতা অবলম্বন করুন। কোনও কারণে পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো, অতীতের কাজের ফল এবার ভোগ করবেন। পড়ুয়ারা সাফল্য লাভের জন্য পরিকল্পনাবদ্ধ ভাবে অগ্রসর হন। দাম্পত্য জীবন ভালো কাটবে। 

কর্কট- আর্থিক ও শারীরিক ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। অর্থ সঞ্চয়ের উপর জোর দিন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজও পুরো হবে। ব্যবসায়ীরা সামান্য ক্ষতির মুখে পড়লেও, সঠিক পরিকল্পনা করে অগ্রসর হন। এই রাশির পড়ুয়ারা ভ্রমিত থাকবেন। তাই একাগ্রতা মজবুত করুন। দাম্পত্য জীবন ভালো কাটবে ও শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে দেখা হতে পারে।

বন্ধ করুন