বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরু আনন্দে কাটবে। মাঙ্গলিক কাজে অংশগ্রহণ করবেন। বিয়ের আলোচনা সফল হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। দৈনিক ব্যবসায়ীদের জন্য সপ্তাহ অনুকূল। সপ্তাহের মধ্যভাগে আত্মীয়রা আপনাকে নিচু করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হওয়া থেকে বাঁচুন। সপ্তাহের শেষে যাত্রার ফলে লাভ হবে। ধর্মীয় কাজ-কর্মে অংশগ্রহণ করবেন। ৩০ তারিখ সাবধানে থাকুন। 

বৃষ- স্বাস্থ্যের যত্ন নিন, সর্দি-কাশি হতে পারে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নেওয়াই ভালো। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায়ে উন্নতি হতে পারে, নতুন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। কোনও নতুন কাজ বা ব্যবসা শুরু করতে চাইলে সময় অনুকূল। ২৪ তারিখ সাবধানে থাকুন।

মিথুন- পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো। প্রতিযোগিতামূলক কাজে অংশগ্রহণ করতে চাইলে সময় অনুকূল। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। নবদম্পতিরা সন্তান লাভ করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য দুর্বল হতে পারে। ঝগড়া-বিবাদ এড়িয়ে যান। ঋণ দেওয়া-নেওয়া এড়িয়ে চলুন। ২৬ তারিখ সাবধানে থাকুন।

কর্কট- সপ্তাহের শুরুতে পারিবারিক কলহের জেরে মানসিক অশান্তি দেখা দেবে। বন্ধু অথবা আত্মীয়দের কাছ থেকে দুঃসংবাদ পেতে পারেন। সাবধানে যাত্রা করুন, জিনিস চুরি হতে পারে। সপ্তাহের মধ্যভাগে শিক্ষায় সাফল্য পেতে পারেন। এ সময় নতুন প্রেম সম্পর্কও শুরু হতে পারে। প্রেম বিবাহ করতে চাইলে সপ্তাহ অনুকূল। সপ্তাহের শেষে শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। দৈনিক ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। ২৫ তারিখ সাবধানে থাকুন।

বন্ধ করুন