বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহ আপনার অনুকূল থাকবে। এ সময় ছোট দূরত্বের যাত্রা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে আনন্দে সময় কাটাতে পারবেন। কর্মক্ষেত্রেও শুভ ফল লাভ করতে পারেন। তবে নতুন বা আলাদা কিছু করার ইচ্ছা থাকলে সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য জীবনে সংঘর্ষ ও সমস্যাও দেখা দিতে পারে।

বৃষ- কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। এ সপ্তাহে স্বাস্থ্য চিন্তা থাকতে পারে। আর্থিক লাভ হবে। পারিবারিক জীবন ভালো কাটবে। এ সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাবেন। তবে তৃতীয় কোনও ব্যক্তির কারণে নিজের জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া, বিবাদে জড়াবেন না।

মিথুন- মানসিক ও শারীরিক চিন্তা এ সপ্তাহে সমস্যা সৃষ্টি করবে। আর্থিক ক্ষেত্রে অত্যন্ত সতর্ক থাকুন। তবে এ সপ্তাহে পারিবারিক জীবনে সুখী থাকবেন। আবার কেউ যদি বিদেশে শিক্ষার্জনের স্বপ্ন দেখে থাকেন, তাও এ সপ্তাহে পূর্ণ হবে। 

কর্কট- এই রাশির কিছু জাতকরা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে। আবার কিছু জাতকদের বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। তবে এ সময় স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। দাম্পত্য জীবনে দূরত্ব তৈরি হতে পারে।

বন্ধ করুন