বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে সক্রিয় থাকবেন। দৌড়ঝাপ করতে হবে। আর্থিক পরিস্থিতি উন্নত করতে সফল হবেন। পরিশ্রম করতে হবে। মানসিক অবসাদ থাকবে। কাজ বাড়বে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহে মিশ্র পরিণা লাভ করবেন। ব্যবসায় ভেবে-চিন্তে লগ্নি করুন, না-হলে ক্ষতি হতে পারে। 

বৃষ- মানসিক অবসাদ ও বিরোধীরা সক্রিয় থাকবে, ফলে চাপ অনুভব করবেন। বোধবুদ্ধি প্রয়োগ করে কাজ করলে বড়-সড় কাজ সম্পন্ন হতে পারে। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। হঠাৎই কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীদের ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। ভালো ভাবে যাচাই করে বাজারে অর্থ লগ্নি করুন, ক্ষতি হতে পারে।

মিথুন- ভেবে-চিন্তে কাজ করার চেষ্টা করবেন। কাজে সাফল্য লাভ করবেন। বিরোধী সক্রিয় থাকবে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ অনুকূল। শেয়ার মার্কেটে লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। 

কর্কট- সপ্তাহের শুরুতে মানসিক অবসাদ থাকবে। তবে সপ্তাহের মধ্যভাগে পরিস্থিতি অনুকূল হবে। বড়সড় লাভ হতে পারে। প্রেম সম্পর্ক গভীর হলেও সংশয় ও ভয়ের কারণে ওঠা-নামা দেখা দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে শেয়ার মার্কেটে লগ্নি করলে লাভ হতে পারে। সঙ্গীত শিল্পে রুচি বাড়বে। শিল্প ক্ষেত্রের সঙ্গে জড়িতরা ওঠা-নামার সঙ্গে সঙ্গে বড় সাফল্যও লাভ করবেন।

 

বন্ধ করুন