বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আটকে থাকা কাজ আপনাকে অধৈর্য করে তুলতে পারে। তবে হঠাৎ কোনও সুসংবাদে উৎসাহিত হয়ে পড়বেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছে জাগবে, কিন্তু তা সম্ভব হয়ে উঠবে না। আয় ঠিকঠাক থাকবে। ব্যবসায় ওঠানামা দেখা দেবে। চাকরির চেষ্টায় থাকলে আরও অপেক্ষা করতে হবে। ডায়াবেটিসের রুগীরা নিজের যত্ন নিন।

বৃষ- সরকারি বা বেসরকারি পদে চাকরিরত থাকলে, উন্নতির সুযোগ রয়েছে। দীর্ঘকালীন লগ্নিতে লাভের সম্ভাবনা প্রবল। ব্যবসার ক্ষেত্রে এই সপ্তাহ নতুন আশার সঞ্চার করতে পারে। চাকরিজীবীদের সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। নতুন ব্যবসা শুরুর কথা ভাবতে পারেন। স্বাস্থ্যোন্নতি সম্ভব।

মিথুন- ব্যাংকের সঙ্গে সম্পর্কযুক্ত লেনদেনের ক্ষেত্রে বিশেষ সাবধানতা অবলম্বন করুন। ধর্মীয় কাজে মন বসবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। আর্থিক বিষয় আটকে থাকা কাজ সফল হবে। চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা ভালো না। বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। অসুস্থ হয়ে পড়তে পারেন।

কর্কট- বৈবাহিক জীবনকে ব্যক্তিগতই রাখুন। পরিবারে কোনও সুসংবাদ পেতে পারেন। গরিবদের জন্য মনে দয়া জাগবে। আয়ের জন্য এই সপ্তাহ অশুভ। ব্যবসার জন্য সময় ভালো নয়। চাকরিজীবীরা সহকর্মীদের সঙ্গে ঝামেলায় জড়াবেন না, ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। রক্তচাপের সমস্যা থাকলে, এই সপ্তাহ সাবধানে থাকুন।

বন্ধ করুন