বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আর্থিক দিক দিয়ে এই সপ্তাহ ভালো কাটবে। একাধিক উৎস থেকে ধন অর্জন করবেন। নতুন জিনিস ক্রয়ে ব্যয় হবে। অর্থ লগ্নি করে থাকলে সেখান থেকেও লাভ হবে। কেরিয়ার ও ব্যবসায় ইচ্ছানুকূল লাভ হবে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন, না-হলে সমস্যায় পড়তে পারেন। দাম্পত্য জীবনে মতভেদ দেখা দিতে পারে। এ সময় সহকর্মী ও জীবনসঙ্গীর সঙ্গে মধুর ভাষার প্রয়োগ করুন। আর্থিক লেন-দেনে সতর্কতা অবলম্বন করুন। স্বাস্থ্যের যত্ন নিন, না-হলে পুরনো রোগ দেখা দিতে পারে। বাচ্চা ও বয়স্কদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 

বৃষ- সপ্তাহের শুরুতে সমস্যা দেখা দেবে, কিন্তু সপ্তাহের শেষে ইচ্ছামতো সাফল্য পাবেন। গত সপ্তাহের প্রচেষ্টার ফলও এ সপ্তাহে পাবেন। হঠাৎই বড় কোনও ব্যয় উঠে আসবে। রোজগারের ক্ষেত্রে দোটানায় পড়বেন। কেরিয়ার ও ব্যবসায়ে বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সপ্তাহের শেষে শুভ কাজে অর্থ ব্যয় হবে। চাকরিজীবী ও মহিলাদের জন্য এ সপ্তাহে কিছুটা ওঠা-নামা থাকলেও, সপ্তাহ ভালোই কাটবে।

মিথুন- এ সপ্তাহে নতুন সুযোগের সন্ধান পাবেন। কর্মক্ষেত্রে মান-সম্মান বাড়বে। আপনার সিদ্ধান্ত প্রশংসিত হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্র ও ব্যবসায়ে নিজের পরিকল্পনা গোপন রাখলে লাভ হবে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। সপ্তাহের শেষে ব্যয় বাড়বে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। মহিলা চাকরিজীবীদের জন্য সপ্তাহ ভালো।

কর্কট- কোনও কাজে প্রয়োজনের চেয়ে বেশি সময় লাগবে। কাজে হঠাৎ বাধা আসার ফলে মনক্ষুণ্ণ হবেন। এ সময় ধৈর্য ধরে পরিশ্রম করতে হবে। আজকের কাজ কালকের জন্য ফেলে রাখার প্রবৃত্তি ত্যাগ করুন। ব্যবসায়ীদের জন্য সময় ঠিকঠাক। ঋণ আদায়ে কিছু সমস্যা দেখা দেবে। সপ্তাহের শেষে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভের ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়ে থাকলে, নিজের কেরিয়ার চয়নের সময় সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যের যত্ন নিন। গাড়ি ধীরে চালান।

বন্ধ করুন