বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকদের সপ্তাহ ভালো কাটবে। আপনার কাজের প্রশংসা হবে। ব্যবসায়ীদের কাজের কারণে যাত্রা করতে হবে এবং এর ফলে আর্থিক লাভ হবে। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান।

বৃষ- যে কোনও বিবাদ থেকে দূরে থাকুন। এ সপ্তাহে দায়িত্বের চাপ বাড়তে পারে। অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। শান্ত মনে বিচার করে সমস্যার সমাধান খুঁজে পাবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। জরুরি জিনিসে অর্থ ব্যয় করুন। বাড়ির বয়স্ক সদস্যের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মিথুন- আর্থিক সমস্যার মোকাবিলা করে থাকলে এ সপ্তাহে তা থেকে মুক্তি পাবেন। সাহস বাড়বে। এমন কোনও কাজ করবেন যার ফলে আপনার এবং সেই কাজের সঙ্গে জড়িত উভয় ব্যক্তিরই লাভ হবে। কাউকে ঋণ দেওয়ার সময় সতর্কতা অবলম্বন করুন। ঝুঁকি নেবেন না।

কর্কট- সপ্তাহের শুরু ভালো কাটবে। কর্মক্ষেত্রের কোনও কাজের কারণে অবসাদে ভুগতে পারেন। শান্তিতে কাজ করলে সমস্ত কাজ পূর্ণ হবে।  কোনও কারণে জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। একাধিক ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে এবং ভালো সুযোগ লাভ করবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ২৪ ফেব্রুয়ারি পালিত হবে ললিতা জয়ন্তী, জেনে নিন পুজো পদ্ধতি ও এই দিনের গুরুত্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.