বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে আপনার কাজ সকলের প্রশংসা পাবে। ২০২০ সালের শেষ সপ্তাহ আপনার জন্য অত্যন্ত ভালো। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন, পেটের সমস্যা দেখা দিতে পারে। পড়ুয়ারা সম্মানিত হবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

বৃষ- এ সপ্তাহে আপনার রাশিতে চাঁদের গোচর ও বৃহস্পতির দৃষ্টি থাকবে। এ সপ্তাহে সমস্যা আপনার থেকে দূরে থাকবে। আয় ভালো হবে। ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। চাকরিজীবীরা আধিকারিকদের সমর্থনে থাকবেন। পেট ও ত্বকের সমস্যা দেখা দেবে। কারও প্রতি ভালোবাসা ব্যক্ত করতে চাইলে এটিই সঠিক সময়। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মিথুন- এ সপ্তাহে চাঁদ দ্বাদশ স্থানে থাকছে। অর্থাভাব উপলব্ধি করতে পারেন। কারও কাছ থেকে সহযোগিতা প্রত্যাশা করবেন না। চাকরি পরিবর্তনের ইচ্ছা মনে জাগবে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ অত্যন্ত লাভজনক। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যে পরীক্ষার্থীরা, তাঁরা ভালো ফল লাভ করবেন। অনিদ্রার কারণে স্বাস্থ্য দুর্বল থাকবে। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

কর্কট- এ সপ্তাহ আপনার চিন্তা বাড়াতে পারে। তবে নতুন বছরের শুরু খুব ভালো কাটবে। আয়ে উন্নতি হবে। চাকরিজীবীরা সাবধানতার সঙ্গে নিজের কাজ করুন ও সতর্ক থাকুন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ইচ্ছামতো ফল না-পাওয়ায় পড়ুয়ারা হতাশ থাকবেন। ব্যবসায় লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

বন্ধ করুন