বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে কার্য বিস্তার হবে ও আয়ের উৎসও বাড়বে। দীর্ঘদিন ধরে টাকা ঋণ দিয়ে থাকলে, তা এ সপ্তাহে ফিরে পেতে পারেন। বন্ধু অথবা সহযোগিদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। সন্তানের প্রতি দায়িত্ব পূরণ করবেন। পড়ুয়ারা শিক্ষা প্রতিযোগিতায় অপ্রত্যাশিত ফল লাভ করবে। পরিবারের বয়স্ক সদস্য ও অফিসের উচ্চপদাধিকারীদের সহযোগিতা পাবেন। সপ্তাহের মধ্যভাগে অত্যধিক যাত্রা করতে হতে পারে। বিলাসিতার সামগ্রীতেও অধিক ব্যয় হবে। 

বৃষ- সরকারি কাজ পুরো হবে। সরকারি চাকরির জন্য আবেদন করতে চাইলে সময় ভালো। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্বের আবেদন সফল হতে পারে। ধৈর্য ধরে কাজ করলে, সাফল্য পেতে পারেন।

মিথুন- সপ্তাহের শুরুতে ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে রুচি থাকবে। সমাজসেবায়ে অংশ নিতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসতে চাইলে সময় অনুকূল। সরকারি চাকরির আবেদন করতে চাইলে সর্বাধিক সাফল্যের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মধ্যভাগে কার্যক্ষেত্রে বিস্তার হবে। নতুন ব্যবসা শুরু করতে চাইলে সময় অনুকূল। চাকরিতে পদোন্নতি ও নতুন চুক্তি স্বাক্ষরিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট- সপ্তাহের শুরুতে পারিবারিক কলহ ও মানসিক অশান্তির কারণে মন খারাপ থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সাবধানে থাকুন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নেওয়াই শ্রেয়। সপ্তাহের মধ্যভাগে বিপরীত পরিস্থিতি থেকে মুক্ত হবেন। ধর্ম ও আধ্যাত্মে রুচি বাড়বে। শীর্ষ পদাধিকারীদের কাছ থেকে আশানুরুপ সহযোগিতা পাবেন।

বন্ধ করুন