বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। বহুদিন পর কোনও পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হবে। সঠিক চিন্তাভাবনা ও একাগ্রতার সঙ্গে কাজ পূর্ণ করবেন। এই সপ্তাহের শেষে অতীতের লগ্নির ফল পেতে পারেন। কোনও প্রকল্পে বন্ধুদের তরফে প্রত্যাশিত সহযোগিতা লাভ করতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। সপ্তাহের শেষে পারিবারিক দায়িত্ব পূরণে ভ্রম উৎপন্ন হতে পারে। এই সময় তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নিলে হিতে-বিপরীত হতে পারে। 

বৃষ- সপ্তাহের শুরু সমস্ত কাজের জন্য অনুকূল। দীর্ঘ সময় ধরে অসম্পূর্ণ পড়ে থাকা কাজ পূর্ণ হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় বকেয়া অর্থ ফিরে পাবেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। পড়ুয়াদের মন পড়াশোনায় বসবে। সপ্তাহের শেষে সন্তানের তরফে সুসংবাদ পাবেন। আবার যাত্রাও করতে পারেন এই সময়। 

মিথুন- সপ্তাহের শুরুতে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। খাওয়া-দাওয়া ও স্বাস্থ্যের যত্ন নিন। দৈনন্দিন কাজে উদাসীনতা ও আলস্য থাকবে। অন্যের ভুল বোঝাবুঝির কারণে আপনার ক্ষতি হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন নাহলে বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সাবধানে গাড়ি চালান। তথ্যপ্রযুক্তির জন্য সময় শুভ। পরিশ্রম অনুযায়ী ফল পাবেন। 

কর্কট- সপ্তাহের শুরুতে উৎসব বা কাজের কারণে ক্লান্ত থাকবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না। অনাবশ্যক অর্থ ব্যয় হওয়ার কারণে মন ক্ষুণ্ণ হবে। কোনও পরিকল্পনা বা কাজ শুরুর আগে নিজের শুভাকাঙ্খীদের পরামর্শ নিতে ভুলবেন না। পড়াশোনা থেকে পড়ুয়াদের মন উঠতে পারে। কঠিন সময় জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন