বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। কোনও পরিকল্পনায় আর্থিক ঝুঁকি নেবেন না। ছোট ব্যবসায়ীদের জন্য দিন ভালো। প্রেম জীবনে সাবধানতা অবলম্বন করুন। প্রেমিক বা প্রেমিকার জীবনে নাক গলাবেন না, না-হলে সমস্যা দেখা দিতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন।

বৃষ- প্রেম সম্পর্কে সমস্যা কমবে। পারস্পরিক বিশ্বাস ও সামঞ্জস্য বাড়বে। জীবনসঙ্গীর আবেগ উপেক্ষা করবেন না, সম্পর্কে মাধুর্য বজায় থাকবে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। মহিলাদের অধিক সময় ধর্মীয় ও মঙ্গল অনুষ্ঠানে সহযোগিতা বাড়বে।

মিথুন-বন্ধুদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। তবে স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। প্রেম সম্পর্ক মজবুত হবে। জীবনসঙ্গীর সঙ্গে বাইরে যেতে পারেন। কাজ ও ব্যবসায় সাফল্য অর্জন করবেন। 

কর্কট- স্বাস্থ্যের প্রতি সাবধানতা অবলম্বন করুন। মরশুমী রোগ বা পেটে সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্ক মজবুত হবে। কোনও চুক্তি সাক্ষরের আগে ভালো ভাবে পরে নেবেন। কাজে সাফল্য লাভের জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। প্রয়োজনে বন্ধুদের সহযোগিতা না পাওয়ায় মনঃক্ষুণ্ণ হবেন। 

ন। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

তুলে ধরা হল অর্পিতা-পার্থর ঘনিষ্ঠতার নিদর্শন, দু'জনের সম্পর্ক নিয়ে জলঘোলা জারি ১৪.৫ লাখ মানুষ পাবে গ্যাস, মিটবে তেলের চাহিদা- ৩০০০ কোটি প্রকল্পের উদ্বোধন মোদীর না জেনেই বিল গেটসকে চা খাইয়েছেন ডলি চায়েওয়ালা! বললেন, 'ভাবলাম বিদেশি কেউ...' কেবল শ্রীময়ী নন, আরও মহিলাদের মন 'চুরি' করেছেন কাঞ্চন! অভিযোগ করে বললেন কী? দাদা বউদি বিরিয়ানিও খান মাত্র ১ চামচ! ফিটনেস ফ্রিক সৌরভ শিখল যোগা করে বয়স কমানো ৬০০ বছর পরে একসঙ্গে আশীর্বাদ করবেন রাহু-কেতু, মার্চে এই ৫ রাশিতে হবে ধনবৃষ্টি রাজ্যের স্কুলগুলি চলে যাচ্ছে কেন্দ্রীয় বাহিনীর দখলে, শিকেয় পঠনপাঠন দেশীয় প্রযুক্তিতে তৈরি হল অত্যাধুনিক এয়ার ডিফেন্স মিসাইল, পরীক্ষায় পেল ১০০-য় ১০০ এখনও ডাক্তার হল না, এদিকে ট্রেনের মধ্যেই সহযাত্রীর সন্তানপ্রসব করাবে রানি! টেস্টে সব থেকে বেশি উইকেট, ওয়ালসকে টপকে সাতে লিয়ন, চোখ রাখুন সেরা ১০-এ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.