বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আত্মবিশ্বাস বাড়বে। আত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। সন্তান সুখে বৃদ্ধি হবে। উচ্চশিক্ষা ও গবেষণা কাজের জন্য বিদেশ যেতে পারেন। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। স্থান পরির্বতন সম্ভব। মনে শান্তি ও আনন্দ থাকবে। আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন, তবে অতি উৎসাহী হবেন না। মা অথবা পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ লাভ করতে পারেন। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। তবে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

বৃষ- মেজাজ খিটখিটে থাকতে পারে। তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহিত থাকবেন। চাকরি ও কর্মক্ষেত্রে বিস্তার হতে পারে। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। মানসিক শান্তি থাকবে, তবে পারিবারিক দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। চাকরিতে কাজের দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। আয় বৃদ্ধি হবে। স্থান পরিবর্তন সম্ভব।

মিথুন- মনে শান্তি ও আনন্দ থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে ভালো ফলাফল লাভ করবেন। গবেষণার কাজের জন্য ভিন্ন স্থানে যেতে পারেন। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। স্থান পরিবর্তন সম্ভব। উন্নতির পথ প্রশস্ত হবে। আয় বৃদ্ধি হবে। অর্থ সঞ্চয় বৃদ্ধি পাবে। তবে ভিন্ন কোনও স্থানে যেতে পারেন।

কর্কট- সম্পত্তি থেকে আয় বৃদ্ধি হবে। মায়ের কাছ থেকে অর্থ লাভ হবে। চাকরিতে কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। স্থান পরিবর্তন সম্ভব। অধিক পরিশ্রম করতে হবে। আয় বৃদ্ধি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে। সম্পত্তি থেকে আয় বৃদ্ধি হতে পারে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। চাকরিতে উন্নতির যোগ সৃষ্টি হচ্ছে। আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.