বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এ সপ্তাহে সূর্য উচ্চ স্থানে ও চন্দ্র আপনার পক্ষে রয়েছে। এ সময় যে কোনও কাজে পূর্ণ ফল পাবেন। সম্পূর্ণ সপ্তাহ সুখে কাটলেও শুক্রবার ও শনিবার সাবধানে থাকুন। ব্যবসায় উন্নতি হবে। কাজে বাধা দূর হবে। শিক্ষার জন্য সময় ভালো। আগুন থেকে সাবধানে থাকুন। পুড়ে যেতে পারেন। বিবাহে বিলম্ব হতে পারে।

বৃষ- এ সপ্তাহে চন্দ্র আপনার পক্ষে। কোনও বড় সাফল্য পেতে পারেন। শুক্রবার ও শনিবার আপনার জন্য সবচেয়ে ভালো সপ্তাহ। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে পুরস্কৃত হতে পারেন। নতুন কিছু শিখতে পারেন, ভালো পরিণাম লাভ করবেন। গাঁটে ব্যথা ও পেট জ্বালার মতো সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্। জীবনে বিবাদের অবসান হবে।

মিথুন- রাশিতে মঙ্গলের গোচর এবং চন্দ্রের দৃষ্টি থাকার কারণে সপ্তাহ ভালো কাটবে। সোমবার ও মঙ্গলবার সমস্যায় কাটতে পারে। ব্যবসায়ীরা লগ্নি করবেন না। চাকরিজীবীরা চাকরি পরিবর্তন করতে চাইবেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। মাথা ব্যথা হতে পারে। দাম্পত্য জীবনে বিবাদের অবসান হবে।

কর্কট- পুরো সপ্তাহ অজ্ঞাত ভয় ও চিন্তা থাকবে। মা-বাবার কাছ থেকে সুখ ও সহযোগিতা লাভ করবেন। বুধবার এবং বৃহস্পতিবার আয়ের পথে বাধা সৃষ্টি হবে। সন্তানের সঙ্গে বিবাদ হতে পারে। শুক্রবার এবং শনিবার ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরিক্ষেত্রে আধিকারিকরা সমস্যায় ফেলতে পারেন। পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। চুলের সমস্যা দেখা দিতে পারে। প্রেম জীবনে সঙ্গীর সহযোগিতা লাভ করবেন। 

বন্ধ করুন