বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- কোনও গুরুত্বপূর্ণ কাজ ও বড়সড় পরিকল্পনা কার্যকরী করবেন। এর জন্য কারও কাছ থেকে সহযোগিতা লাভের প্রত্যাশা থাকলে আপন ও পর—উভয়ের সঠিক পরিচয় পাবেন। সপ্তাহের মধ্যভাগে অনবাশ্যক বিষয়গুলি জরুরি কাজ থেকে আপনার মন সরানোর চেষ্টা করবে। সতর্ক থাকুন। ব্যবসায়ীরা আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। সিভিল ইঞ্জিনিয়ার, আর্কিটেক্ট, বাস্তুশাস্ত্রী ও ইন্টিরিয়র ডিজাইনের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় শুভ। চাকরিজীবীরা পারস্পরিক সামঞ্জস্যে নজর দিন। মহিলাদের পারিবারিক চিন্তা থাকবে।

বৃষ- বন্ধু ও শুভাকাঙ্খীদের সহযোগিতায় এই রাশির জাতকদের বড়সড় চিন্তা দূর হতে পারে। কর্মক্ষেত্রে বরিষ্ঠদের সহযোগিতায় অসম্পূর্ণ কাজ পুরো হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার মনের বড় কোনও চিন্তা দূর হবে। ভবিষ্যতের জন্য কাজের ভালো সুযোগ সৃষ্টি হচ্ছে। ব্যবসায়ীরা ব্যবসা বৃদ্ধির সুযোগ পাবেন। যুবক-যুবতিরা রোজগারের সুযোগ পাবেন। পড়ুয়া ও মহিলাদের জন্য সময় ঠিকঠাক। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মিথুন- নিজের দৃঢ় সংকল্পে বড় প্রকল্প বা কার্য পরিকল্পনা সম্পূর্ণ করতে সফল হবেন। কাজের কারণে লম্বা দূরত্বের যাত্রার সম্ভাবনা রয়েছে। এই যাত্রার ফলে লাভ হবে। পড়ুয়া এবং যুবক-যুবতিরা আনন্দ-উল্লাসের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা প্রতিযোগিতার মুখে পড়বেন। বিমা, বিজ্ঞাপন ও ফাইন্যান্সের কাজের সঙ্গে যুক্ত থাকলে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হবে। কঠিন পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। কঠিন পরিস্থিতিতে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

কর্কট- আপনার মান-প্রতিষ্ঠা প্রশ্নের মুখে পড়ে এমন কাজ করা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রেও সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের মধ্যভাগে হতাশামুক্ত হবেন। ব্যবসায়ে উন্নতি হবে। পারিবারিক সহযোগিতার কারে মনে আনন্দ থাকবে। চাকরিজীবীদের জন্য সময় ঠিকঠাক। বেকাররা রোজগারের সুযোগ পাবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন