বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- বন্ধুদের সমর্থন ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। চুক্তির ফলে লাভ হবে। ব্যবসায়ে নতুন সুযোগ পাবেন। বিরোধী সক্রিয় থাকবে। চাতুর্যের ফলে জটিল কাজও সহজ হবে। সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে মনোমালিন্য হবে। অনুভূতিপ্রবণ ও উগ্র স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। উচ্চপদাধিকারীদের সঙ্গে বিবাদে যাবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। পায়ে ব্যথা হতে পারে। কোনও পরিজনের সঙ্গে জড়িত খবর, আপনাকে বিচলিত করে তুলবে। আয় কমবে। 

বৃষ- সপ্তাহ ভালো কাটবে। আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি হবে। বিপরীত লিঙ্গের সহযোগিতা লাভ করবেন। প্রচেষ্টা সফল হবে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। ভাইয়ের সঙ্গে জড়িত সংবাদ পেয়ে আনন্দিত হবেন। পারিবারিক সুখ থাকবে। ব্যয় বাড়বে, তবে আয় ভালো থাকায় ভারসাম্য বজায় থাকবে। বৃহস্পতিবার কাজে বাধা আসার ফলে মন বিচলিত হবে। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারবেন না। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। অন্য কারও ভুলের কারণে কষ্ট পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে মতভেদের ফলে অবসাদে থাকবেন।

মিথুন- এ সপ্তাহে ব্যস্ততা বাড়বে। কাজের চাপ ও মানসিক চিন্তা বাড়বে। বিরোধী আপনার সম্মানহানির চেষ্টা করবে। সন্তানের পড়াশোনার চিন্তা থাকবে। দীর্ঘকালীন মেয়াদের লগ্নিতে লাভ ও স্বল্পকালীন ট্রেডিংয়ে ক্ষতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা দেখা দেবে। ঝুঁকি নেবেন না। সঞ্চয় কমতে পারে। অধীনস্থ কর্মচারীর সহযোগিতা লাভ করবেন। সপ্তাহের মধ্যভাগে কোনও কারণে চাপ বাড়বে। নতুন বন্ধু কাজে আসবে। 

কর্কট- নতুন ও অভাবনীয় চিন্তাধারা জন্ম নেবে, যার ফলে আপনার লাভ হবে। ব্যয় সামান্য কমতে পারে। সহকর্মীদের সাহায্য লাভ করবেন। ভুল সিদ্ধান্তের কারণে সমস্যা বাড়তে পারে ও ক্ষতিও হতে পারে। কোনও কিছু শুরু করার প্রচেষ্টা নিষ্ফল হতে পারে। অনাবশ্যক যাত্রা এড়িয়ে যান। চটজলদি আর্থিক লাভ পেতে পারেন, এমন বিষয় থেকে দূরে থাকুন। অপ্রয়োজনীয় মন্তব্যের কারণে আত্মীয়দের সঙ্গে সম্পর্ক প্রভাবিত হতে পারে। আর্থিক স্থিতি উন্নত হবে। পায়ের ব্যথা বাড়তে পারে। কারও ব্যবহারে কষ্ট পাবেন। 

বন্ধ করুন