বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- ব্যবসায় প্রত্যাশিত লাভ হবে এবং বৃদ্ধি সম্ভব। আটকে থাকা টাকা পুনরুদ্ধার করার পথ খুঁজে পাবেন। আইন-আদালতের সঙ্গে জড়িত ব্যক্তিদের পরিস্থিতি অনুকূল থাকবে। বিরোধীরা পরাজিত হবে। সপ্তাহের শেষে পরিবার বা বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। অবিবাহিত জাতকরা ভালো বিবাহ প্রস্তাব পাবেন।

বৃষ- ব্যবসায়িক যাত্রা শুভ ও লাভজনক। বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে সরকারের কাছ থেকে লাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে বিরোধীরাও আপনার যোগ্যতার প্রশংসা করবেন। চাকরিজীবীদের জন্য সময় অত্যন্ত শুভ। দীর্ঘদিন ধরে কোনও পছন্দের স্থানে বদলি অথবা কোনও দায়িত্ব লাভের অপেক্ষায় থাকলে তা পূরণ হবে।

মিথুন- পরিবার অথবা কর্মক্ষেত্রে ছোটোখাটো বিষয়কে বড় করবেন না। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। সপ্তাহের মাঝখানে কাজের কারণে দূরের যাত্রা করতে পারেন। যাত্রা ভালো হবে ও নতুন সম্পর্ক গড়ে উঠবে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে।

কর্কট- চাকরিজীবীরা সুসংবাদ পেতে পারেন। পছন্দমতো স্থানে বদলি বা পদোন্নতি সম্ভব। সপ্তাহের শুরুতে কেরিয়ার ও ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার ভালো সুযোগ পাবেন। বিরোধীদের ওপর জয় লাভ করবেন। ব্যবসায় অতীতের লগ্নির ফলে লাভ সম্ভব। শ্বশুরবাড়ি থেকে সম্মান ও সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন