বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে শুভ ফল পাবেন। ব্যবলায়ে উন্নতি হবে, সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। উচ্চপদাধিকারীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। কোনও নতুন ব্যবসা অথবা চুক্তির জন্য সময় অনুকূল। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করার জন্য অধিক পরিশ্রম করতে হবে। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক কলহের কারণে মানসিক অশান্তি হতে পারে, একে বাড়তে দেবেন না।

বৃষ- আনন্দপূর্ণ যাত্রার সঙ্গে সপ্তাহের সূচনা হবে। গাড়ি সাবধানে চালান, দুর্ঘটনা ঘটতে পারে। কোনও বন্ধু বা আত্মীয়ের তরফে সুসংবাদ পেতে পারেন। স্বাস্থ্য বিশেষত বাম চোখের যত্ন নিন। সপ্তাহের মধ্যভাগে অপ্রত্যাশিত ফল পেতে পারেন। সপ্তাহের শেষে বাড়ি-গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে।

মিথুন- কোনও বড় কাজ শুরু করতে চাইলে, তাতে বিলম্ব করবেন না। আয়ের উৎস বাড়বে। অনেক আগে কোনও টাকা ধার দিয়ে থাকলে, তা ফিরে পেতে পারেন। পরিবারের বয়স্ক সদস্য ও ভাইদের সহযোগিতা পাবেন। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতিদের জন্য সন্তান লাভের সুযোগ রয়েছে। 

কর্কট- সপ্তাহের শুরুতে মান-সম্মান বাড়বে, সামাজিক পদ-প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন। বিদেশী নাগরিকত্বের জন্য চেষ্টা করতে পারেন। পরিবারের বয়স্ক ব্যক্তি ও আধিকারিকদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্ত হবেন।

বন্ধ করুন