বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- এই রাশির জাতকদের নবমে চন্দ্র বিরাজমান এবং ভাগ্য ও পিতার সহযোগিতাও লাভ করবেন। সমস্ত কাজ ভালো ভাবে চলবে। সুসংবাদও পেতে পারেন। যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মধ্যভাগে কাজের চাপ থাকবে। বড় সরকারি কাজ পূর্ণ হতে পারে। সন্তানের তরফে সুখ লাভ করবেন। সপ্তাহের শেষে আয় বৃদ্ধি হতে পারে। চাকরিতে বিবাদ হতে পারে। পড়ুয়াদের জন্য সপ্তাহ ভালো। সর্দি ও মাথাব্যথা হতে পারে।

বৃষ- দশম স্থানে চন্দ্র থাকবে। সোমবার ও মঙ্গলবার ব্যস্ততায় কাটবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠতে পারে। কাজে উন্নতি হবে এবং আপনার ইচ্ছানুযায়ূী কাজ পূর্ণ হবে। বুধবার ও বৃহস্পতিবার আয় বৃদ্ধি হবে। আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন। বিবাদে আপনার জয় লাভ হবে। শুক্রবার এবং শনিবার সময় অনুকূল। প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। 

মিথুন- সপ্তম স্থানে চন্দ্র বিরাজমান। পারিবারিক আনন্দ লাভের সম্ভাবনা রয়েছে। আয় উন্নত থাকবে এবং ভালোভাবে নিজের কাজ পূর্ণ করবেন। মনে ক্রোধ থাকতে পারে। মঙ্গল ও বুধবার অধিক ব্যাকুল থাকবেন এবং ভবিষ্যতের চিন্তা থাকবে। আয় কমবে ও ব্যয় বাড়বে। চাকরিতে পদোন্নতি ও ব্যবসায় সমস্যা দেখা দেবে। 

কর্কট- অনাবশ্যক আলোচনায় সময় নষ্ট হবে। চিন্তিত থাকার কারণে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। বিরোধী সক্রিয় থাকবে। মঙ্গল ও বুধবার সময় ভালো। কাজে সাফল্য লাভ করতে পারেন। নিয়মিত যাঁদের সঙ্গে দেখা সাক্ষাৎ হয়, তাঁদের কাছ থেকে বৃহস্পতিবার সহযোগিতা লাভ করতে পারেন। শুক্র ও শনিবার মন অবসন্ন থাকবে। 

বন্ধ করুন