বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- ধৈর্য কমতে পারে। নিজের ভাবনাচিন্তাকে নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে পদোন্নতির যোগ তৈরি হচ্ছে। আয় বাড়বে। তবে জামাকাপড়ের কারণে খরচ বাড়তে পারে। শিক্ষা সংক্রান্ত কাজ ব্যাহত হওয়ার সম্ভাবনা আছে। মানসিক শান্তি থাকবে। তবে মনে থাকবে অসন্তোষও। বাড়িতে ধর্মীয় কোনও অনুষ্ঠান হতে পারে। উপহার হিসেবে পোশাক পেতে পারেন। অকারণে খরচ বাড়বে। জীবনসঙ্গীর থেকে টাকা পেতে পারেন। যাত্রা করলে লাভবান হতে পারেন।

বৃষ- মায়ের সমর্থন পাবেন। কথাবার্তায় সংযমী থাকুন। কথাবার্তায় কঠোরতা থাকবে। সঞ্চিত অর্থ কমে যেতে পারে। চাকরিপ্রার্থীরা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ক্ষেত্রে সুখবর পেতে পারেন। গাড়ি কিনতে পারেন। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। রাগ এবং আবেগে নিয়ন্ত্রণ রাখুন। তা বেশি হতে পারে। সন্তানের শরীর খারাপ হওয়ার সম্ভাবনা আছে। লেখালেখি থেকে আয় বৃদ্ধির যোগ তৈরি হচ্ছে। স্বাস্থ্যের দিকে নজর দিন। 

মিথুন- সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। মায়ের থেকে টাকা পেতে পারেন। কলা এবং সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। চাকরিতে বদলির যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে বাড়তি পরিশ্রম করতে হবে। সঙ্গে আয়ও বৃদ্ধি পাবে। পারিবারিক জীবন সুখকর থাকবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানের থেকে সুখবর পাবেন। চাকরি এবং ব্যবসায় উন্নতির সুযোগ আছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। গাড়ি সংক্রান্ত বিষয়ে ভালো খবর পেতে পারেন।

কর্কট- আত্মবিশ্বাস বাড়বে। আত্মীয়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। সন্তানের থেকে সুখবর পাবেন। খুব রেগে যেতে পারেন। তা নিয়ন্ত্রণে রাখুন। উচ্চশিক্ষা এবং গবেষণার জন্য বিদেশে যাওয়ার যোগ তৈরি হচ্ছে। মনে শান্তি থাকবে। অতি উত্‍সাহী হবেন না। মা এবং পরিবারের কোনও বয়স্ক মহিলার থেকে টাকা পাওয়ার যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতা পাবেন। তবে বদলির সম্ভাবনা আছে।

বন্ধ করুন