বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- অধিকাংশ আটকে থাকা কাজে গতি আসবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল পাবেন। চিকিৎসক, বৈদ্য, নার্স, কম্পাউন্ডার ও ওষুধ ব্যবসায়ীদের সময় ভালো। চাকরিজীবীদের লাভ হবে। মা-বাবা ও স্ত্রীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়ে উন্নতি হবে। সপ্তাহের শেষে লেনদেনে সমস্যা হবে। 

বৃষ- কঠিন ও অত্যধিক পরিশ্রমের ফলেই এ সপ্তাহে সাফল্য পেতে পারেন। অধিক আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো রোগ দেখা দিতে পারে। পারিবারিক দায়িত্বের প্রতি সতর্ক থাকুন। বন্ধু ও সহযোগীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। জমি-বাড়ি ক্রয় বা বিক্রয়ের কথা ভেবে থাকলে, সপ্তাহের শেষেই সে ব্যাপারে সিদ্ধান্ত নিন। খুচরো ব্যবসায়ীদের জন্য সময় ভালো। মাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের জন্যও সময় ভালো। 

মিথুন- কর্মক্ষেত্রে পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের জন্য সময় চ্যালেঞ্জ পূর্ণ। শেয়ার, বেটিং ও নতুন লগ্নি ক্ষেত্রে ভেবে-চিন্তে হাত দিন। জমি-সম্পত্তি, বাড়ি নির্মাণ, ইন্টিরিয়ার ডেকরেশন এবং বাস্তু সংক্রান্ত কাজ করেন এমন ব্যক্তিদের জটিলতা বাড়বে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। আঘাত বা আর্থিক ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর আবেগ এড়িয়ে যাবেন না। সপ্তাহের শেষে আশপাশের যাত্রায় যেতে পারেন। 

কর্কট- বোধবুদ্ধির ওপর ভিত্তি করে নিজের কাজে সাফল্য পাবেন। আত্মবিশ্বাসী থেকে নিজের কাজ পুরো করুন। ব্যবসায়ে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের পারস্পরিক প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে। আবেগপ্রবণ হয়ে পারিবারিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের শেষে পেট্রোলিয়ম, কেমিক্যাল ও ওষুধ ব্যবসায়ীদের লাভ হতে পারে। যুবকরা শর্টকাট এড়িয়ে চলুন, না-হলে সমস্যায় পড়তে পারেন।

বন্ধ করুন