বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা, শিক্ষায় সাফল্য লাভ, জেনে নিন সাপ্তাহিক লগ্ন ফল
জেনে নিন সাপ্তাহিক লগ্ন ফল 

Weekly Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা, শিক্ষায় সাফল্য লাভ, জেনে নিন সাপ্তাহিক লগ্ন ফল

  • weekly horoscope: লগ্ন হলো আমাদের কুণ্ডলীর প্রথম ঘর। লগ্ন সাপেক্ষে গ্রহর অবস্থান বিচার করে বিশেষজ্ঞরা ভবিষ্যতের একটা রূপরেখা তৈরি করেন। এই সপ্তাহে কোন লগ্নের জাতক জাতিকার সময় কেমন কাটবে, চলুন জেনে নেওয়া যাক বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের থেকে ৷

এই সপ্তাহের লগ্ন ফল

মেষ: সপ্তাহের শুরুতে পরিবারে সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে কর্মক্ষেত্রে। ব্যবসায়িক ক্ষেত্রেও কোনো সমস্যা আসার সম্ভাবনা নেই। তবে সপ্তাহের শেষ দিকে কিছু প্রতিকূলতা আসতে পারে, তা কাটাতে আধ্যাত্মিক স্থানে যেতে পারেন। মন বিক্ষিপ্ত থাকলে এই সপ্তাহে কোনো জরুরি সিদ্ধান্ত না নেওয়াই ভালো, তাতে জটিল সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ: সপ্তাহের শুরুতে কিছু সমস্যা আসতে পারে। সঞ্চয় হ্রাস পাওয়ার সম্ভাবনা আছে৷ অহংকারী মানুষদের দাম্পত্য ও কর্মজীবনে সমস্যা আসবে। এই সপ্তাহ একটু অহং বোধকে সামলে চলাই ভালো। ব্যবসার ক্ষেত্রে সমস্যা আসলে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিতে হবে। তাতে সমস্যা কেটে যাবে। সপ্তাহের শেষ ভাগ ভালো।

মিথুন: সপ্তাহের শুরুতেই যেকোনো নেতিবাচক আলোচনা ও প্রভাব থেকে নিজেকে দূরে রাখাই ভালো, নাহলে তা মনকে বিক্ষিপ্ত করে তুলবে। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ভালো ফললাভের সম্ভাবনা আছে। সপ্তাহের মধ্যভাগে কোনো আধ্যাত্মিক স্থানে ভ্রমণ পরিবারের জন্য উপকারী হবে। সাবধানে না চললে সপ্তাহের শেষে পরিস্থিতি জটিল হতে পারে। তবে শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহ ইতিবাচক।

কর্কট: পরিবারের কাছের কারও অসুস্থতার খবর পাবেন। যার কারণে মন অস্থির থাকবে। ব্যস্ত জীবন থেকে সময় বের করে ভ্রমণে যেতে পারেন। অর্থ খরচ করার সময় খুব সতর্ক থাকতে হবে। না হলে, পরে এই কাজের জন্য অনুতপ্ত হতে হতে পারে। কর্মক্ষেত্রে চলমান নেতিবাচক পরিস্থিতিগুলিও পারিবারিক জীবনে অশান্তির কারণ হয়ে উঠবে। শিক্ষার্থীরা কাঙ্ক্ষিত ফলাফল পাবেন না।

সিংহ: নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। ভালো স্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহে ভালো লাভ হতে পারে আপনার। এই অতিরিক্ত অর্থ রিয়েল এস্টেট প্রকল্প বা জমি-সম্পত্তিতে বিনিয়োগ করে ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। চাকরি পরিবর্তন বা চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। যে কোনও কাজে ভাইবোনদের কাছ থেকে সমর্থন পাবেন। যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। শিক্ষার্থীদের জন্য ভালো সময়।

কন্যা:শেয়ার মার্কেটে বিনিয়োগ করুন, সাফল্য পাবেন। কাজ এবং ব্যক্তিগত জীবনকে আলাদা করে রাখুন। তা হলে ভালো সময় কাটবে। পরিবারে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। দূরের কোনও আত্মীয়ের সুসংবাদে আপনার পরিবার লাভবান হবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। অধ্যবসায়ে মন দিন। পড়াশোনায় ভালো ফল পাবেন।

তুলা: শারীরিক ও মানসিক সুবিধার জন্য এই সময় ধ্যান ও যোগব্যায়াম জরুরী।খরচ বাড়লেও আর্থিক অবস্থা ভালোই থাকবে। কোন শুভ ঘটনা পরিবারে আনন্দ নিয়ে আসবে। কর্মক্ষেত্রে ভালো ফল লাভের সম্ভাবনা আছে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোযোগ বাড়ালে ভালো ফল পাবে। উচ্চশিক্ষার সুযোগ রয়েছে।

বৃশ্চিক : এই সপ্তাহে কারুর সাথে তর্ক বিতর্কে জড়িয়ে না পড়াই ভালো। মেজাজ পরিবর্তন করতে অভিজ্ঞ লোকের সাহায্য নিন। আর্থিক দিক থেকে আসা সমস্ত বাধা কাটিয়ে উঠবেন। আবেগের বশে কোনো সিদ্ধান্ত নেবেন না। উচ্চশিক্ষার ক্ষেত্রে সাফল্যের অনেক সুযোগ আছে। চাকরি পাবার সুযোগ রয়েছে।

ধনু: ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও বড় হওয়ার সম্ভাবনা আছে। ডাক্তারের পরামর্শ মেনে চলুন। সহকর্মীর কারণেই ভাবমূর্তি নষ্ট হবে ও আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। সঠিক সময়ে সিদ্ধান্ত না নেওয়ার জন্য সুযোগ হাতছাড়া হবে। শিক্ষার্থীদের ক্ষেত্রে এটি সোনালী সপ্তাহ।

মকর: সপ্তাহের শুরুতে মানসিক সুখ। ব্যবসায় সাফল্য আসবে। পূর্বের ক্ষতির লাভে রূপান্তরের সম্ভাবনা আছে। পারিবারিক ব্যস্ততা থাকবে। মাঝের দিকে পরিস্থিতি প্রতিকূল। ভ্রমণে এবং বিনিয়োগে ঝুঁকি এড়িয়ে চলুন। অস্থিরতা কাটাতে ধ্যান করুন। সপ্তাহান্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও সংযত থাকলে ভালো হবে৷

কুম্ভ: কর্মব্যস্ততা, পেশায় আত্মবিশ্বাসী সিদ্ধান্ত, এই সবই সুদূরপ্রসারী ফল দেবে। সপ্তাহের মাঝে বিনিয়োগে লাভ। সপ্তাহের শেষের দিকে শারীরিক অবস্থার অবনতি। ধৈর্য কমবে এবং মেজাজ রুক্ষ থাকবে। পেশা সম্পর্কিত ভাবনা এড়িয়ে চলুন। বয়স্কদের যত্ন নিন।

মীন: সপ্তাহের শুরুতে নেতিবাচক প্রভাব পড়বে মনে। দমন করার মানসিকতা বিরূপ প্রভাব ফেলতে পারে। পরিশ্রম করলে ফললাভ হবে। কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। শিক্ষার্থীদের ব্যাপক অধ্যয়ন দরকার। সপ্তাহের মধ্যভাগে আধ্যাত্মিক অভ্যাসে শান্তি। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। দীর্ঘ ব্যবসায়িক ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। সপ্তাহান্তে বড় বরাত পাবার সম্ভাবনা। শিক্ষার্থীদের ইতিবাচক কাটবে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 

বন্ধ করুন