বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: আর্থিক অবস্থা ভালো থাকবে সিংহ রাশির, বাকিদের নয়া সপ্তাহ কেমন কাটবে?
নয়া সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের।

Weekly Horoscope: আর্থিক অবস্থা ভালো থাকবে সিংহ রাশির, বাকিদের নয়া সপ্তাহ কেমন কাটবে?

  • Weekly Horoscope (23rd May to 29th May 2022): কয়েকটি রাশির জাতকরা নয়া চাকরি পাবেন। ঘুরতে যেতে পারেন। যা লাভজনক হবে। সেরকমভাবেই সিংহ, কন্যা, তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের নয়া সপ্তাহ কেমন কাটবে? তা দেখে নিন।

সিংহ রাশি- বিশ্রাম নেওয়ার জন্য সময় বের করতে হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। বন্ধুদের থেকে ভালো পরামর্শ পাবেন। উপহার পাবেন। চাকরিতে পদোন্নতি হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময় ভালো কাটবে। পড়ুয়ারা স্কুলে ভালো ফল করবে। আপনি সিঙ্গল হলে নয়া সপ্তাহে প্রেমের নয়া প্রস্তাব পাবেন। ইগো সমস্যা দূরে রাখুন। তাহলেই প্রেমের সম্পর্ক ভালো থাকবে।

কন্যা রাশি- নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলুন। যোগ এবং শারীরিক কসরৎ করুন। নয়া সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। পেশাদার জীবনে এমন কোনও সুযোগ থাকবে, যা আপনার আর্থিক অবস্থা ভালো করে তুলবে। যদি কোনও সমস্যা থাকে, তাহলে গঠনমূলক কাজের মাধ্যমে সমাধান করতে পারবেন। মানসিক চিন্তা এড়িয়ে চলতে হবে। কঠোর পরিশ্রমের ফলে সাফল্য পাবেন। নয়া সপ্তাহে প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। দাম্ভিকতা এড়িয়ে চলতে হবে। নাহলে আপনাদের সম্পর্ক পূর্ণতা পাবে না। প্রেমজীবন নিয়ে নেতিবাচক হবেন না।

তুলা রাশি- নয়া চাকরি পাবেন। ঘুরতে যেতে পারেন। যা লাভজনক হবে। আগেভাগেই পরিকল্পনা করে নিন। তাহলে ব্যতিব্যস্ত হবেন না। প্রেমজীবন কিছুটা উত্তাল হতে পারে। অতীতের ভুল, ইগো বা দোষারোপ-পালটা দোষারোপের জন্য সেটা হবে। জীবনসঙ্গীর সঙ্গে স্পষ্টভাবে কথা বলুন। খোলামেলাভাবে কথা বলতে হবে। ঝগড়া করবেন না। আপনি কতটা শান্ত আছেন, তার উপর নির্ভর করবে দাম্পত্য জীবন কতটা ভালো কাটবে। ধৈর্য ধরলে আপনার পক্ষে ফল যাবে। পুরনো সাফল্য ভুলে নয়া সাফল্যের জন্য পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক রাশি-যে কোনও তথ্য বিশ্লেষণ করার যে ক্ষমতা আছে, তা আপনার সাফল্যের চাবিকাঠি হয়ে দাঁড়াবে। পর্যাপ্ত পরিমাণে ঘুমাতে হবে। যা কাজ করছেন, তাতে বেশি নিয়োজিত থাকতে পারেন। সপ্তাহের শেষের দিকে বেশি ভালো কাটবে। প্রেমজীবনে উন্নতির জন্য এটা দারুণ সপ্তাহ। চলতি সপ্তাহের থেকেও আগামী সপ্তাহে প্রেমজীবন ভালো কাটবে। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন