বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: নয়া সপ্তাহে কাজে মন বসবে কুম্ভ রাশি - ধনু, মকর ও মীনের কেমন কাটবে?
সাপ্তাহিক রাশিফল: নয়া সপ্তাহের বেশিরভাগ সময় বই পড়ে কাটবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Weekly Horoscope: নয়া সপ্তাহে কাজে মন বসবে কুম্ভ রাশি - ধনু, মকর ও মীনের কেমন কাটবে?

  • Weekly Horoscope (23rd May to 29th May 2022): কয়েকটি রাশির জাতকদের জ্ঞানের ভাণ্ডার বিস্তৃত হবে। নতুন কিছু শেখার জন্য সর্বদা উৎসাহী থাকবেন। সেরকমভাবেই ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির নয়া সপ্তাহ কেমন কাটবে? তা দেখে নিন।

ধনু রাশি- প্রতিদিন আপনার জ্ঞানের ভাণ্ডার বিস্তৃত হবে। নতুন কিছু শেখার জন্য সর্বদা উৎসাহী থাকবেন। প্রেমের সম্পর্ক ভালো কাটবে। শান্তিপূর্ণ থাকবে। ঝগড়া হবে না। আগামী সপ্তাহ প্রেমে ভরপুর থাকবে। বিয়ে করতে চাইলেও খুব ভালো সময়। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে খুব ভালো বোঝাপড়া থাকবে। শারীরিক কসরতের ক্ষেত্রে আরও চাঙ্গা লাগবেে। স্বাস্থ্যবান থাকলে কাজেও বেশি মন বসবে।

মকর রাশি- নয়া সপ্তাহের বেশিরভাগ সময় বই পড়ে কাটবে। আপনি আরও বেশি জ্ঞান আহরণ করবেন। তবে একই জায়গায় বসে পড়লে এবং শারীরিক কসরৎ না করলে ওজন বাড়বে। আর্থিকভাবে অবস্থা ভালো হলে তবেই সঞ্চয় করতে পারেন। যদি চাকরি পরিবর্তন করতে চান, তাহলে তা আর্থিক দিক থেকে ভালো হবে। সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন। প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা হতে পারে বা তাঁদের সঙ্গে অন্য কোনও মাধ্যমে যোগাযোগ গড়ে উঠতে পারে। তাঁদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। পুরনো ভালো দিনের স্মৃতিতে ডুবে যেতে পারেন।

কুম্ভ রাশি- শারীরিক কসরতের ক্ষেত্রে আরও চাঙ্গা লাগবেে। স্বাস্থ্যবান থাকলে কাজেও বেশি মন বসবে। প্রেমজীবন শান্তিপূর্ণ থাকবে। ঝুট-ঝামেলা হবে না। রোম্যান্সে ভরপুর থাকবে আগামী সপ্তাহ। কয়েকটি এমন মুহূর্ত থাকবে, যা আপনাদের সম্পর্ক আরও ভালো করে তুলবে। যদি ব্যাঙ্কিং বা আর্থিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে দৈনন্দিন রুটিনে বাড়তি নজর দিতে হবে। ইতিবাচক চিন্তাধারার কারণে সাফল্য পাবেন। অন্য়দের পথে না হেঁটে নিজের কাজের ধরণ অনুসরণ করে এগিয়ে চলুন।

মীন রাশি- আপাতত আপনার জ্ঞানের ভাণ্ডার সীমিত। শীঘ্রই তা নয়া উচ্চতায় পৌঁছে যেতে পারে। আনন্দের ক্ষেত্রেও সেটা হতে হবে। ব্যস্ত জীবনের জন্য প্রেমিক বা প্রেমিকার সঙ্গে একান্তে বেশি সময় কাটাতে পারবেন না। যাঁরা সিঙ্গল আছেন, তাঁরা প্রেমে পড়ার জন্য লাফালাফি করবেন না। যখন সময় আসবে, তখন পছন্দের সঙ্গীর খোঁজ পাবেন। যাঁরা প্রেম করেন বা বিবাহিত, তাঁরা জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটান।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন