বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন
এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? 

Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

Weekly Rashifal: এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? পিতা-মাতার যত্ন নেবেন কারা? যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির প্রত্যাশা করছেন, তাঁরা এবার সফল হতে পারবেন কি? জেনে নিন এখান থেকে।

সাপ্তাহিক রাশিফল

মেষ রাশি

পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। গঠনমূলক কাজে উন্নতি হতে পারে। সন্তানের আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে।

রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান। কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। ব্যবসার ক্ষেত্রে ভাল সুযোগ পাবেন। আর্থিক ব্যাপারেও সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা।

বৃষ রাশি

প্রতিবেশীর শত্রুতার জন্য দাম্পত্য বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ। বাড়তি কথা বন্ধুমহলে বিবাদ সৃষ্টি করতে পারে।

সন্তানের চিকিৎসার খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। ঈশ্বরচিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে। খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন রাশি

যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁদের সপ্তাহের শুরুটি খুব ভাল হতে চলেছে। টার্গেট ভিত্তিক চাকরি করা ব্যক্তিদের এই সপ্তাহটি ভাল কাটতে পারে। আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। বাড়ির পরিবেশের উন্নতি হতে পারে। খরচ বাড়তে পারে। এই সময় আপনার দাঁতের সমস্যা হতে পারে।

কর্কট রাশি

চাকুরিজীবীদের এই সপ্তাহটি খুব ভাল কাটতে চলেছে। ছোটো ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি লাভজনক হতে চলেছে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধ বাড়তে পারে। আপনাদের মধ্যে বড় ধরনের ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।

সিংহ রাশি

পোশাক ব্যবসায়ীরা আশানুরূপ ফলাফল পেতে পারেন। চাকরিজীবীদের জন্য এই সময়টা উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনি অলস বোধ করতে পারেন এবং কাজে সঠিকভাবে মনোযোগ দিতে পারবেন না। আপনার কিছু কাজ অসমাপ্ত থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে না। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি

যাঁরা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, এই সময়ে তাঁরা সাফল্য পেতে পারেন। বিদেশী কোম্পানিতে কর্মরতদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। ঘরের পরিবেশ ভাল থাকবে। যাঁরা লভ ম্যারেজ করতে চান, এই সময়ের মধ্যে তাঁরা পরিবারের কাছ থেকে অনুমোদন পেতে পারেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি ভাল কাটবে। চোখের যত্ন নিন, বিশেষ করে আপনি যদি দীর্ঘক্ষণ ল্যাপটপ বা কম্পিউটার ব্যবহার করেন, তবে আপনাকে আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের এই সপ্তাহটি তেমন ভাল কাটবে না। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস কমে যেতে পারে। চাকুরিজীবীদের উপর কাজের চাপ বেশি থাকবে। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে আপনার সমন্বয়ের অবনতি হতে পারে। চাকরি পরিবর্তনের জন্য তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের শুরুটা ব্যবসায়ীদের ভাল কাটবে, কিন্তু তার পরের সময়টা আপনার জন্য চ্যালেঞ্জিং হতে পারে। কাজে বাধা আসতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। আর্থিক দুশ্চিন্তা দূর হবে। ডায়াবেটিস রোগীরা নিজেদের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি

চাকুরিজীবীদের অফিস পলিটিক্স নিয়ে খুব সতর্ক থাকুন। আপনার কাজে মনোযোগ দিন। সহকর্মীদের অন্ধভাবে বিশ্বাস করবেন না। বস যদি আপনাকে কোনও দায়িত্ব দিয়ে থাকেন, তবে তা যথাসময়ে সম্পন্ন করার চেষ্টা করুন। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁদের জন্য এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য থাকবে। এই সময়ে আপনি আপনার পিতা-মাতার কাছ থেকে বিশেষ উপহার পেতে পারেন। আর্থিক দিক দিয়ে এই সময়টি ভাল কাটতে পারে। এই সময়ে আপনাকে খুব সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

ধনু রাশি

চাকুরিজীবীদের কাজের প্রতি অবহেলা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বসও আপনার ওপর নজর রাখবেন। আপনি যদি ভুল করেন, তবে আপনাকে দেওয়া দায়িত্ব আপনার কাছ থেকে ফিরিয়ে নেওয়া হতে পারে বা আপনাকে আপনার চাকরিও হারাতে হতে পারে। ব্যবসায়ীরা বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। হাত থেকে অর্ডার চলে যেতে পারে এবং বড় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। ঘরোয়া দায়িত্ব ভালোভাবে পালন করার চেষ্টা করুন। স্বাস্থ্য ভাল থাকবে না।

মকর রাশি

ব্যবসায়ীদের সময়টি খুব ভাল কাটবে। সরকারি চাকুরিজীবীরা এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

কুম্ভ রাশি

আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি ভাল কাটবে না। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি স্বাভাবিক কাটবে। চাকুরিজীবীদের মুলতুবি কাজের বোঝা কমতে পারে। ব্যবসায়ীদের যাবতীয় কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের সাপোর্ট পাবেন। প্রিয়জনের সাহায্যে আপনার কোনও বড় সমস্যাও সমাধান হতে পারে। থাইরয়েডের রোগীরা সময়মতো ওষুধ খান।

মীন রাশি

পারিবারিক জীবনে বিবাদ বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতপার্থক্য হতে পারে, বিশেষ করে বাবার সঙ্গে। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। চাকুরিজীবীরা কাজে মনোযোগ দিন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি স্বাভাবিক কাটবে। আজ আপনার পেটের কোনও সমস্যা হতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন