বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

এ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল    

Weekly Rashifal: এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? পিতা-মাতার যত্ন নেবেন কারা? যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির প্রত্যাশা করছেন, তাঁরা এবার সফল হতে পারবেন কি? জেনে নিন এখান থেকে।

এ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল

মেষ- এই সপ্তাহে মিডিয়া ও গ্ল্যামার জগতে কর্মরত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে। কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না এবং অলসতা পরিত্যাগ করতে হবে। যন্ত্রপাতি, খনি, লোহা ও তেলের কাজে নিয়োজিত বণিক শ্রেণী লাভবান হবেন। স্ত্রীর সাথে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে, জীবনসঙ্গীর স্বাস্থ্য খারাপ যাবে। বিজ্ঞতার সাথে বিনিয়োগ করতে হবে। কারো সাথে কোনও কথা শেয়ার করবেন না, বাবার সাথে মতভেদ হতে পারে। কথাবার্তায় তীব্রতা থাকবে, বন্ধুদের খুব বেশি বিশ্বাস করবেন না। সন্তানের জন্য চিন্তা থাকবে। শেয়ার বাজারে বিনিয়োগ করবেন না।

 

বৃষ - এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীর সাথে ভালো সময় কাটাতে পারেন। আপনি আপনার স্ত্রীকে একটি দামী উপহার দিতে পারেন। কথার তিক্ততার কারণে পরিবারে কিছু বিবাদ হতে পারে। আদালতের মামলার রায় পক্ষে হবে না। কিছু অকেজো যাত্রার সম্ভাবনা আছে। ভাগ্য আপনার সাথে আছে। আপনি চাকরিতে ভাল পারফর্ম করবেন, যদিও আপনি সিনিয়রদের সমর্থন পাবেন না। আপনার বাবার স্বাস্থ্যের যত্ন নিন। মৌসুমী রোগ থেকে নিজেকে রক্ষা করতে হবে। ক্লাসের পড়ালেখা থেকে ছাত্রের মন বিক্ষিপ্ত হতে পারে। এখন ভিসার জন্য আবেদন করার সময়।

মিথুন - এই সপ্তাহে আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। উত্তেজিত হয়ে বড় কোনো সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে ভাল কর্মক্ষমতা থাকবে, এই সপ্তাহে উন্নতির খবর পেতে পারেন। খুব সাবধানে গাড়ি চালান। এই সময়ে, আপনার কোনও মহিলা বন্ধুর জন্য অর্থ ব্যয় দৃশ্যমান। বাচ্চাদের সাথে পিকনিক করতে যেতে পারেন। প্রেমিক দম্পতির জন্য সময় অনুকূল । এই সময়ে বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকে আর্থিক লাভ পেতে পারেন।

কর্কট - সরকারি কাজ ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। এই সময়ে, খেলাধুলার সাথে যুক্ত লোকেরা উন্নতি পেতে পারে, আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে, কিছুটা মানসিক চাপের সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ প্রেমে পরিণত হতে পারে। আপনার যৌন ইচ্ছা নিয়ন্ত্রণ করুন। এই সময়ে আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন এবং তার সাথে ভাল সময় কাটান। ভাগ্য আপনার সাথে থাকবে এবং গুরুজনদের কৃপা বজায় থাকবে আপনার উপর।

সিংহ - এই সপ্তাহে এই রাশির জাতক জাতিকাদের কর্ম সংক্রান্ত যাত্রা করতে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার ভাইদের সাথে বিচ্ছিন্নতা এড়াতে হবে এবং অতিরিক্ত উদ্যমে কোন ভুল করবেন না। এই সময়ে আপনার স্ত্রীর জন্য অর্থ ব্যয়ের যোগ দেখা যাচ্ছে। জমি, যানবাহন ও অগ্নিকাণ্ডের কাজে জড়িতদের জন্য সময়টি ভালো। যেকোনো দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে এই সময়। চাকরি ক্ষেত্রে পরিবর্তন কিছু সময়ের জন্য স্থগিত করা যুক্তিযুক্ত হবে। আধ্যাত্মিক যাত্রায় যাওয়ার পরিকল্পনা সফল হবে। পিতার সাথে মতভেদ এড়িয়ে চলুন।

কন্যা - এই সপ্তাহে কন্যা রাশির জাতকদের অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। পারিবারিক কোনো কাজে অর্থ ব্যয় হতে পারে। এই সময়ে আপনাকে কথার তিক্ততা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি আপনার স্ত্রী বা বান্ধবীর সাথে পিকনিকে যেতে পারেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিদের মন বিভ্রান্ত হতে পারে। এই সময়ে নতুন বিনিয়োগের পথ খুলতে পারে। সাবধানে গাড়ি চালান। শ্বশুর পক্ষের সাথে কোনো আর্থিক লেনদেন এড়িয়ে চলতে হবে। কর্মক্ষেত্রে কর্মক্ষমতা আরো ভালো হতে চলেছে।

তুলা - এই সপ্তাহে আপনার উৎসাহ বাড়বে যেকোনও কাজে। আপনি আপনার সমাজের সাথে সম্পর্কিত কিছু ভাল কাজ করতে পারেন এই সপ্তাহে । এই সময়ে ব্যবসায়ী শ্রেণীকে একটু সাবধানে চলতে হবে। সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সূর্য ও শনির সাহায্যে লাভবান হবেন। আপনি আপনার স্ত্রীর মাধ্যমে অর্থ পেতে পারেন। আপনি যদি একজন মহিলা হন তবে আপনার কথার প্রভাব বাড়বে। চাকরিজীবীদের জন্য সময়টা ভালো। এই সময়ে আপনি কোনো কাজের জন্য ব্যাংক থেকে ঋণ পেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে, আপনাকে আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে 

বৃশ্চিক - এই সপ্তাহে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। এই সময়ে ভ্রমণ আপনার জন্য লাভকারী হবে। আপনার স্ত্রীর ভালবাসা এবং সমর্থন বাড়তে থাকবে। প্রেমিকার সাথে বেড়াতে যেতে পারেন। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন। যাইহোক, এই সময়ে আপনাকে সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে। পিতার সাথে সম্পর্কিত কোনো কাজে অর্থ ব্যয় করতে পারেন। এ সময় যারা বিদেশি ভিসা চান তারা সফলতা পেতে পারেন। কর্মক্ষেত্রে শত্রুরা সক্রিয় হতে পারে, আপনাকে সতর্ক থাকতে হবে।

ধনু - এই সপ্তাহে আপনাকে প্রেমের ক্ষেত্রে সাবধানে চলতে হবে। আপনি যদি আপনার প্রেমিকার সাথে প্রতারণা করেন তবে আপনার অনেক গোপনীয়তা প্রকাশ্যে আসতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় বাধার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনি আপনার বস্তুগত আনন্দের জন্য অর্থ ব্যয় করবেন, তাই অর্থের অভাব হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার লক্ষ্য অর্জন করবেন। বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। আপনি জমি বা যানবাহন কেনার আগ্রহ দেখাতে পারেন এই সপ্তাহে । এই সময়ে আপনার সন্তানের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে ।

মকর - এই সপ্তাহে মকর রাশির জাতকদের অলসতা ত্যাগ করে লক্ষ্যে মনোনিবেশ করতে হবে। এ সময় রাগ নিয়ন্ত্রণ করতে হবে। এই সময়ে, আপনার ভাইদের সাহায্যে কোনও আটকে থাকা কাজ শেষ হতে পারে। শেয়ারবাজারে কর্মরত ব্যক্তিরা লাভবান হবেন। সরকারি কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন বলে আশা করা হচ্ছে। নারীরা ব্যবসায় লাভবান হবেন। বিপরীত লিঙ্গের প্রতি আপনার আকর্ষণ এই সপ্তাহে হঠাৎ বেড়ে যেতে পারে। মিডিয়া, গ্ল্যামার, ফ্যাশনের সাথে যুক্ত মেয়েরা উপকৃত হবেন।

কুম্ভ- এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের কথার প্রভাব বাড়বে। পরিবারের সহযোগিতা পাবেন। পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। এই সময়ে, অবাঞ্ছিত ভ্রমণের কারণে ক্লান্তি আসবে। আপনার বাবার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনি আপনার গুরুজনদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। প্রেমের সম্পর্কে টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। সরকারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাগ্যের সহযোগিতা পাবেন বলে আশা করা হচ্ছে। কর্মক্ষেত্রে কোনও মহিলার প্রতি আকর্ষিত হতে পারেন, তাই নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। এ সময় স্ত্রীর সহায়তায় কাজ এগোবে।

মীন - এই সপ্তাহে মীন রাশির জাতকরা তাদের ভাগ্য ও স্ত্রীর পূর্ণ সমর্থন পেতে চলেছেন। অবিবাহিতদের জন্য বিবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে, বিবাহিতদের ক্ষেত্রেও বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি এই সপ্তাহে আপনার ইস্টদেবতা এবং গুরুর আশীর্বাদ পেতে পারেন। লোহা, খনি ও তেলের সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা লাভবান হবেন বলে আশা করা হচ্ছে। এই সময়ে, আপনি একটি বাড়ি বা জমি বিষয়ে চুক্তি করতে পারেন। এ সময় কাউকে টাকা ধার দেবেন না এবং সাবধানে যানবাহন চালান। এই সময়ে ঘটা হঠাৎ কোনো ঘটনা আপনাকে অবাক করে দিতে পারে। পূজা পাঠের প্রতি আগ্রহ বাড়বে ।

বন্ধ করুন