বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: নতুন সপ্তাহে টাকাপয়সা লাভ হবে? শরীর কেমন থাকবে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal: নতুন সপ্তাহে টাকাপয়সা লাভ হবে? শরীর কেমন থাকবে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

সাপ্তাহিক রাশিফল   

Weekly Rashifal: এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? পিতা-মাতার যত্ন নেবেন কারা? যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির প্রত্যাশা করছেন, তাঁরা এবার সফল হতে পারবেন কি? জেনে নিন এখান থেকে।

সাপ্তাহিক রাশিফল

মেষ রাশি : অফিস এবং কাজের ক্ষেত্রে রাজনীতি হওয়ার সম্ভাবনা রয়েছে, এইজন্য সাবধান থাকা প্রয়োজন।ষড়যন্ত্র এবং মিথ্যে অপবাদের সম্ভাবনাও আছে। সর্দি কাশি হওয়ার সম্ভাবনা  রয়েছে, বাহন এবং কারেন্টের প্রতি খরচা বাড়ার সম্ভাবনা আছে।

বৃষ রাশি : কাজের ক্ষেত্রে একটা গুরুত্বপূর্ণ সপ্তাহ, কাজের ক্ষেত্রে বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। দাম্পত্য জীবনে ঝামেলা থাকা সত্ত্বেও পার্টনারের কাছ থেকে খুশির খবর শোনার সম্ভাবনা আছে।পার্টনারের ফ্যামিলির সাথে সম্পর্ক ভাল হবার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি : কাজ এবং ধনের ক্ষেত্রে ভালো খবর কিংবা ভালো কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে।অফিসের কাজে ব্যস্ত থাকবেন।ধন কাজ এবং স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহ ভালো যাবে।

কর্কট রাশি : অফিসের বসের থেকে কিংবা পিতার সাথে জড়িত কোন ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে। বসের কিংবা বাবার দিক থেকে প্রমোশনের সম্ভাবনা, বস কিংবা বাবার সাথে যাত্রার সম্ভাবনা রয়েছে এবং ওনাদের সাথে আপনার বন্ডিংও  ভালো থাকবে।বস কিংবা বাবার দিক থেকে স্পেশাল হলেও আপনার জন্য এই সপ্তাহ নরমাল কাটবে।

সিংহ রাশি : মা এবং বোনের সাথে বাদ বিবাদের সম্ভাবনা কিংবা মা বাবার সাথে বাদ বিবাদের সম্ভাবনা রয়েছে।কোন কথার জন্য আপনার মা কিংবা বোন আপনার ওপর অসন্তুষ্ট হতে পারেন, মানসিক চিন্তা থাকবে এবং কাজের ক্ষেত্রেও সমস্ত কিছু দেরি করে হবে।কাজ সম্পর্কিত কোনো খারাপ খবর আসতে পারে।

কন্যা রাশি : শেয়ার মার্কেটের ক্ষেত্রে লোকসানের সম্ভাবনা রয়েছে।সমস্ত কাজে বাধা পাওয়ার সম্ভাবনা আছে, মনের মধ্যে অদ্ভুত অশান্তি তৈরি হবে।মন অশান্ত থাকবে।মায়ের হাতে পায়ের ব্যথা বাড়বে।

তুলা রাশি : বাহনের ওপর খরচা হতে পারে বাহন চালানোর সময় আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। হালকা অ্যাক্সিডেন্টের সম্ভাবনা আছে। নামকরা কোন ব্যক্তির সাথে দেখা হওয়া সম্ভবনা আছে। ধন কিংবা থেমে থাকা কাজ সফল হবে।

বৃশ্চিক রাশি : মঙ্গল এই সপ্তাহে অনেকটা ডাউন তাই রাগ বেশি করে আসবে,এই রাগ পরিবারের ওপর কিম্বা খাওয়া দাওয়ার ওপর আসার সম্ভাবনা, এই সপ্তাহের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখা উচিত। অফিসের বা কাজের ক্ষেত্রে বাদ বিবাদের সম্ভাবনা রয়েছে। এলার্জি সম্বন্ধীয় সমস্যা হতে পারে, খরচা বেশি হবে এই সপ্তাহে।মিথ্যাবাদীর লোকেদের সঙ্গে জড়িয়ে যেতে পারেন।এইসব থেকে দূরে থাকতে হবে।

ধনু রাশি : ধন সম্বন্ধীয় সমস্যা মিটতে পারে, ধন প্রাপ্তির যোগ রয়েছে। সন্তান সম্বন্ধীয় কোন সমস্যা হতে পারে কিংবা সন্তানকে নিয়ে সারা সপ্তাহ চিন্তা বাড়বে। ঘরের মধ্যে পূজোপাঠের পরিবেশ থাকবে। তীর্থযাত্রার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি : ভাই বোনের মধ্যে কোন ব্যাপারকে কেন্দ্র করে ঝগড়া হবার সম্ভাবনা রয়েছে। যারা বাড়ি ভাড়া দিয়ে থাকেন তাদের বাড়ির মালিকের সাথে বাদ বিবাদের সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে এই সপ্তাহ ভালো নয়। ধন,কাজ এবং রিলেশন এর ক্ষেত্রে এই সপ্তাহ ভালো নয়।

কুম্ভ রাশি : পরিবারের কোন সদস্যের জন্য গোটা সপ্তাহ চিন্তিত থাকবেন, হতে পারে সেটা আপনার মা-বাবাকে নিয়ে কিংবা সন্তানকে নিয়ে।পরিবারের সবচেয়ে বড় এবং গুরুত্বপূর্ণ সদস্যের স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কাজ এবং ধনের ক্ষেত্রে এই সপ্তাহ সামান্য ফলদায়ক।

মীন রাশি : ধন এবং কাজ নিয়ে আপনি সারা সপ্তাহ সমস্যায় থাকতে পারেন।এই সপ্তাহে যেমন আপনি চাইছেন তার ঠিক বিপরীত হবে। শুভ কাজ দেরি করে হবার সম্ভাবনা রয়েছে। ঘরের মধ্যে পূজো পাঠের পরিবেশ তৈরি হবে। ধন এবং কাজ যেটা আসার কথা সেটা এই সপ্তাহে থেমে থেমে আসবে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন