বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: কারা আইনি সমস্যায় পড়তে পারে?কী বলছে এসপ্তাহের রাশিফল?২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

Weekly Rashifal: কারা আইনি সমস্যায় পড়তে পারে?কী বলছে এসপ্তাহের রাশিফল?২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

এ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল   

Weekly Rashifal: এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? পিতা-মাতার যত্ন নেবেন কারা? যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির প্রত্যাশা করছেন, তাঁরা এবার সফল হতে পারবেন কি? জেনে নিন এখান থেকে।

মেষ রাশি

আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফল নিয়ে আসবে। আজ সন্ধ্যায়, আপনাকে আপনার ব্যবসার একটি গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত করার জন্য অপেক্ষা করতে হতে পারে, তাই আজ যদি আপনাকে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হয় তবে খুব সাবধানে চিন্তা করুন। আজ সমাজে শুভ ব্যয়ের কারণে আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে। আজ পরিবারে কোনো শুভ ও শুভ অনুষ্ঠান নিয়েও আলোচনা হতে পারে। আজ আপনি পরিবারে কিছু বিশেষ সম্মান পাবেন, যার কারণে আপনার মন খুশি থাকবে।

ভাগ্যবান দিক: দক্ষিণ পূর্ব

ভাগ্যবান সংখ্যা: 9

শুভ রং: হালকা লাল

বৃষ রাশি

অন্যান্য দিনের তুলনায় আজকের দিনটি আপনার জন্য ভাল হতে চলেছে। আজ যদি আপনি আপনার ব্যবসার অবস্থান পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য উপকারী হবে। আজ আপনি কিছু দিন ধরে চলমান সমস্যার সমাধান পাবেন, যা আপনার শক্তি বৃদ্ধি করবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে এবং ছোট বাচ্চারাও আপনার কাছ থেকে কিছু অনুরোধ করতে পারে। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কোনও ধর্মীয় স্থানে তীর্থযাত্রা করার কথাও ভাবতে পারেন।

সৌভাগ্যের দিক: পূর্ব

ভাগ্যবান সংখ্যা: 3

শুভ রং: হালকা সবুজ

মিথুন রাশি

আজকের দিনটি আপনার জন্য খুবই সৃজনশীল হতে চলেছে। আজ কিছু নতুন ব্যবসায়িক পরিকল্পনা আপনার মাথায় আসবে, যা আপনি আপনার সঙ্গীর সাথে শেয়ার করবেন এবং এগিয়ে নিয়ে যাবেন। আজ, শ্রমজীবীদের একই কাজ দেওয়া হবে, যা তাদের খুব প্রিয়, যা করার মাধ্যমে তাদের উত্সাহ আরও বাড়বে। আজ, শিক্ষার্থীরা, তাদের সিনিয়রদের সাথে, তারা শিক্ষাক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছে তার সমাধান পাবে।

সৌভাগ্যের দিক: উত্তর

ভাগ্যবান সংখ্যা: 9

শুভ রং: হলুদ

কর্কট রাশি

আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি নিষ্পত্তি করতে আপনি আপনার ভাইয়ের সাথে আলোচনা করতে পারেন। আজ, আপনি চাকরিতে যে কাজটি গ্রহণ করবেন তা সম্পন্ন করতে আপনি সফল হবেন। রাতে, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বিবাহ, জন্মদিন ইত্যাদির মতো যে কোনও শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। চাকরি ও অফিসে আজ আপনার চিন্তাকে স্বাগত জানানো হবে।

ভাগ্যবান দিক: পশ্চিম

ভাগ্যবান সংখ্যাঃ ৭

শুভ রং: হালকা নীল

সিংহ রাশি

আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন হবে, তবুও আজ আপনি ধর্মীয় কাজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। আজ আপনি একজন অস্থির ব্যক্তিকে সাহায্য করার জন্য এগিয়ে আসবেন, তবে আপনাকে সেদিকে মনোযোগ দিতে হবে, যাতে লোকেরা এটিকে আপনার স্বার্থপরতা হিসাবে বিবেচনা না করে। আজ কর্মক্ষেত্রে, আপনার অফিসাররা আপনার কিছু কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে, যার কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।

ভাগ্যবান দিক: দক্ষিণ পূর্ব

ভাগ্যবান সংখ্যাঃ ৮

শুভ রং: বাদামী

কন্যা রাশি

এই দিনে, ভাগ্য প্রতিটি বিষয়ে আপনার পক্ষে বলে মনে হচ্ছে, তবে আজও আপনাকে আপনার কাজ সাবধানে করতে হবে এবং আপনার আচরণে সতর্কতা ও সতর্কতা বজায় রাখতে হবে। আজ যদি আপনার চারপাশে কোনও বিতর্ক হয়, তবে আপনাকে তা থেকে দূরে থাকতে হবে, কারণ অন্যথায় এটি বৈধ হতে পারে। আজ আপনি যে কাজই করুন না কেন, পূর্ণ আত্মবিশ্বাসের সাথে করুন, তবেই তা সফল হবে।

সৌভাগ্যের দিক: উত্তর পূর্ব

ভাগ্যবান সংখ্যা: 9

শুভ রং: বেগুনি

তুলা রাশি

আজকের দিনটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। আজ, আপনি যদি কোনও নতুন প্রকল্পে কাজ করার কথা ভাবেন তবে তা অবশ্যই সম্পূর্ণ হবে। আপনার জমিজমা সংক্রান্ত কোনো পারিবারিক বিষয় আদালতে চলমান থাকলে তাতে আপনি জয়লাভ করতে পারেন। আজ বাড়িতে সুখ ও সমৃদ্ধি থাকবে এবং আপনি বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। যদি আপনার কাজের আচরণ সম্পর্কিত কিছু বিবাদ চলছে, তবে সেগুলিও আজ সমাধান হতে পারে।

ভাগ্যবান দিক: পশ্চিম

ভাগ্যবান সংখ্যাঃ ৬

শুভ রং: হলুদ

বৃশ্চিক রাশি

আজকের দিনটি আপনার জন্য সুখী ফলাফল নিয়ে আসবে। আজ আপনি সারা দিন লাভের সুযোগ পাবেন। আজ আপনি আপনার পরিবারের সদস্য বা বন্ধুদের সাথে একটি পার্টির আয়োজন করতে পারেন। বোনের বিয়েতে কোনো বাধা থাকলে আজ কোনো আত্মীয়ের সহায়তায় শেষ হবে। পরিবারে কোনো কলহ থাকলে তা শেষ হয়ে যাবে বলে মনে হয়।

সৌভাগ্যের দিক: পূর্ব

ভাগ্যবান সংখ্যা: 5

শুভ রং: নীল

ধনু রাশি

আজ আপনার প্রভাব ও গৌরব বৃদ্ধির দিন হবে। অর্থ সংক্রান্ত কোনো লেনদেন করার আগে আপনাকে অবশ্যই আপনার পিতার সাথে পরামর্শ করতে হবে, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ চাকরির দিক থেকে আপনার সামনে কিছু নতুন সুযোগ আসবে, তবে আপনাকে সেগুলি চিনতে হবে, তবেই আপনি সেগুলিকে কাজে লাগাতে পারবেন। আজ আপনাকে আপনার পিতার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। কোনো রোগ থাকলে আজ তাদের ভোগান্তি বাড়তে পারে।

সৌভাগ্যের দিক: উত্তর পূর্ব

ভাগ্যবান সংখ্যাঃ ১

শুভ রং: কমলা

মকর রাশি

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আজ আপনি চাকরির ক্ষেত্রে যে প্রচেষ্টা করা হচ্ছে তাতে সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। পরিবারের কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হন তবে আজ তার বিবাহের জন্য ভাল প্রস্তাব আসতে পারে। আজ আপনি আপনার দীর্ঘ অমীমাংসিত কাজ সমাপ্তিতে খুশি হবেন। বাবাকে কিছু বললে কথার মাধুর্য বজায় রাখতে হবে।

সৌভাগ্যের দিক: উত্তর

ভাগ্যবান সংখ্যা: 2

শুভ রং: সবুজ

কুম্ভ রাশি

আজকের দিনটি আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। আপনি যদি আজ কোন সদস্য সম্পর্কিত কোন সিদ্ধান্ত নেন, তাহলে খুব ভেবেচিন্তে করুন। আজ আপনার করা কাজের জন্য আপনি প্রশংসা পাবেন, যার কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার জীবন সঙ্গীর সাথে কোনও বাধার মুখোমুখি হয়ে থাকেন তবে তাও আজ শেষ হবে। আজ আপনি আপনার প্রিয়জনের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

ভাগ্যবান দিক: পশ্চিম

ভাগ্যবান সংখ্যাঃ ৬

শুভ রং: সাদা

মীন রাশি

আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। আজ আপনার বাড়িতে কোনও অতিথি আসতে পারে, এতে কিছু অর্থও ব্যয় হবে। আজ, আপনাকে যদি ব্যবসায় ঝুঁকি নিতে হয়, তবে এর ফলাফল আপনার জন্য উপকারী হবে। আজ আপনাকে আপনার সমস্যাগুলি মিষ্টি আচরণের মাধ্যমে সংশোধন করতে হবে। আপনি যদি আপনার কোনও নতুন কাজ করেন তবে আপনি অবশ্যই তাতে সফল হবেন। আজ প্রেমের জীবনযাপন করা লোকেদের মধ্যে একটি নতুন শক্তি সঞ্চারিত হবে। আজ ভাইদের সাথে সম্পর্কের মধুরতা থাকবে।

ভাগ্যবান দিক: দক্ষিণ

ভাগ্যবান সংখ্যা: 5

শুভ রং: মেরুন

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন