বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে, অফিসে হতে পারে সমস্যা, দেখুন সাপ্তাহিক রাশিফল

Weekly Rashifal: স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে, অফিসে হতে পারে সমস্যা, দেখুন সাপ্তাহিক রাশিফল

সাপ্তাহিক রাশিফল।

Weekly Rashifal: মেষ, বৃষ সহ ১২ টি রাশির জন্য আগামী সপ্তাহটি কেমন যাবে, দেখে নিন সাপ্তাহিক রাশিফল।

নতুন সপ্তাহ শুরু হচ্ছে, এই সপ্তাহটি খুব বিশেষ। এই সপ্তাহ কোন রাশির জন্য বিশেষ হবে, সেই সঙ্গে জেনে নিন প্রতিটি রাশির জন্য একটি বিশেষ প্রতিকার।

মেষ

এই সপ্তাহে, আপনি আপনার প্রতিটি চাহিদা পূরণ করার জন্য অনেক চেষ্টা করতে পারেন, যা আপনি ভাবতেও পারেননি। আপনি আপনার যে কোনও সিনিয়রের সাহায্য নিতে পারেন, এই প্রেক্ষাপটে, এই সপ্তাহে প্রাপ্ত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করার মাধ্যমে, আপনাকে আগামী সময়ের জন্য একটি শক্তিশালী ভিত্তি এবং কৌশল তৈরি করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এই সপ্তাহে আপনাকে আপনার পড়াশোনায় মনোযোগ দিতে হবে, এই সময়টি শিক্ষার জন্য অনুকূল।

প্রতিকার - দূর্গা চালিসা পাঠ করুন।

বৃষ

এই সপ্তাহে আপনি অর্থের নতুন উৎস পাবেন। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ লাভ করবেন। এতে শুধু আপনার মনের ইতিবাচকতাই বাড়বে না, বাড়িতে যাওয়ার সময় বাড়ির ছোট সদস্যদের জন্য উপহার নেওয়ার পরিকল্পনাও করতে পারেন। আপনার বন্ধুদের সঙ্গে অত্যধিক সামাজিকীকরণের প্রক্রিয়ায় আপনি এই সপ্তাহে কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক কাজ মিস করতে পারেন।

প্রতিকার- ওম গণ গণপতয়ে নমঃ প্রতিদিন ২১ বার পাঠ করুন।

মিথুন

আপনি এই সময় একটি নতুন যান কিনতে পারেন। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করে, আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভালো হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের কথাগুলি আপনার সামনে রাখতে পারেন। তাই অন্যের ফালতু কথাবার্তায় নিজেকে বিরক্ত করবেন না এবং শুধুমাত্র শিক্ষার প্রতি মনোযোগী হয়ে সঠিক সিদ্ধান্ত নিন।

প্রতিকার- প্রতিদিন লিঙ্গাষ্টকম জপ করুন।

কর্কট

টাকা বাঁচিয়ে লাভবান হবেন। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার জন্য আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়ে, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান এনে দেবে। তবে আপনার আগের সমস্ত পরিশ্রম নষ্ট হতে পারে। অতএব, শুধুমাত্র আপনার লক্ষ্যের কথা চিন্তা করে এই সময়ে যে কোনও পদক্ষেপ নিন।

প্রতিকার- প্রতিদিন হনুমান চল্লিশা পাঠ করুন।

সিংহ

যদি কোনও রোগ আপনাকে ইতিমধ্যেই নাজেহাল করে, তবে এই সপ্তাহে আপনি এতে উপশম পাবেন। আপনি যদি বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করেন তবে আপনি এই সপ্তাহে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। তবে এর জন্য আপনাকে সঠিক কৌশল তৈরি করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। আপনাকে এটি খুব ভালো ভাবে বুঝতে হবে যে প্রতিটি মানুষের জীবনে খারাপ সময় আসে। এই সপ্তাহে, এই রাশির জাতক জাতিকারা শিক্ষা না নিয়ে তাদের ভুলের পুনরাবৃত্তি করবে।

প্রতিকার- প্রতিদিন ১৯ বার ওম ভাস্করায় নমঃ জপ করুন।

কন্যা

এই সপ্তাহে আপনার ভালো কিছু খাওয়ার অনুভূতি হতে পারে। তবে এই সময়ে আপনার ভুলে যাওয়া উচিত নয় যে আপনার এই ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে। আপনাকে বুঝতে হবে যে কোনও কিছু নতুন কেনার আগে আপনার কাছে আগে থেকে থাকা জিনিসগুলো ব্যবহার করুন। এই সপ্তাহে চন্দ্র রাশি থেকে দ্বাদশ ঘরে বুধ অবস্থান করার কারণে, ছাত্ররা তাদের পাঠ বা বিষয় বোঝার ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে।

প্রতিকার- প্রতিদিন ১১ বার ওম মহা কালিকায়ে নমঃ জপ করুন।

তুলা

এই সপ্তাহে আপনার অর্থ সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। যার কারণে অর্থনৈতিক অবস্থা দুর্বল হতে পারে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হবে। যার কারণে তারা পড়াশুনার জন্য সঠিক সময় পাবে না। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে যতটা সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। এ ছাড়া আপনি যদি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে চান তবে তা নিজে করুন, কারও মাধ্যমে নয়। কারণ তাহলেই আপনি আপনার ভালো পারফরম্যান্স দিতে সফল হবেন।

প্রতিকার- প্রতিদিন ১১ বার ওম মহা লক্ষ্মী নমঃ জপ করুন।

বৃশ্চিক

নিজেকে সুস্থ রাখার পাশাপাশি এই সময় নিজের দিকেও নজর দেবেন, যার জন্য আপনি নিশ্চয়ই অনেক প্রস্তুতি নিয়েছেন। অযথা অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন, অন্যথায়, আপনি ভবিষ্যতে বিশাল আর্থিক সংকটের কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি যদি একটি পার্টি করার কথা ভাবছেন, আপনার ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানান। আপনার মধ্যে এই আকস্মিক ইতিবাচক পরিবর্তন দেখে আপনার পরিবারের সদস্যরাও আনন্দ অনুভব করবেন।

প্রতিকার- শনিবার শনি গ্রহের জন্য যজ্ঞ করুন।

ধনু

এই সপ্তাহের শেষে, আপনি অনুভব করবেন যে আপনি অর্থের অভাবের সম্মুখীন হচ্ছেন। আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান তবে আপনাকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটাতে হবে। অতএব, যে কোনও কাজ করে, বাড়ির লোকেদের সময় দিন। এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণে অসন্তুষ্ট। এই সময়ের মধ্যে, আপনার শিক্ষার বাধাগুলি দূর হবে, যা আপনি দীর্ঘকাল ধরে চেয়েছিলেন।

প্রতিকার- শনিবার অক্ষম ব্যক্তিদের খাদ্য দান করুন।

মকর

এই সপ্তাহের শেষে, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান তবে আপনাকে আপনার পরিবারের সদস্যদের নিয়ে সময় কাটাতে হবে। যে কোনও কাজ করে, বাড়ির লোকেদের সময় দিন। এই সময়ের মধ্যে, আপনার শিক্ষার বাধাগুলিও দূর হবে, যা আপনি দীর্ঘকাল ধরে চেয়েছিলেন।

প্রতিকার- শনিবার দুঃস্থ ব্যক্তিদের খাদ্য দান করুন।

কুম্ভ

এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের পরামর্শে, আপনি একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন। কারণ এই সপ্তাহে পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি আপনার এবং আপনার বাড়ির প্রয়োজনের কথা মাথায় রেখে গাড়ি কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন। এই সপ্তাহে, এই রাশির ব্যবসায়ীদের কর্মক্ষেত্র সম্পর্কিত অবাঞ্ছিত ভ্রমণে যেতে হতে পারে। তাই এখনই এই যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো, অন্যথায় আর্থিক ক্ষতির পাশাপাশি মানসিক চাপে পড়তে হবে।

প্রতিকার- মঙ্গলবার কেতু গ্রহের জন্য যজ্ঞ করুন।

মীন

আপনাকে নিজেকে মূল্য দিতে শিখতে হবে এবং এই সময় নিজের জন্য চিন্তা করা শুরু করতে হবে। এই সপ্তাহে আপনাকে আপনার অতীতের ভুলের ফল ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তার এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে।

প্রতিকার- প্রতিদিন ৪৩ বার ওম কেত্বে নমঃ জপ করুন।

ভাগ্যলিপি খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.