বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক রাশিফল: আর্থিক পরিস্থিতি উন্নত হবে, তবে ভেবেচিন্তে লগ্নি করবেন
মে-র প্রথম সপ্তাহ কেমন কাটবে আপনার, জেনে নিন।

সাপ্তাহিক রাশিফল: আর্থিক পরিস্থিতি উন্নত হবে, তবে ভেবেচিন্তে লগ্নি করবেন

  • মেষ থেকে মীন রাশির চলতি সপ্তাহ কেমন কাটবে জানালেন জ্যোতিষীরা।

মেষ- নিজের লক্ষ্য লাভ করতে সক্ষম হবেন। তবে তার জন্য অধিক পরিশ্রম করতে হবে। শিরায় টান ধরতে পারে ও ব্যথা হতে পারে। কোনও বড় কাজ করার সময় বাড়ির বরিষ্ঠ সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না, তা না হলে ভবিষ্যতে সমস্যা বাড়তে পারে। অফিসে আধিকারিকদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন।

বৃষ- গাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়বে। ব্যয় বাড়ায় বাজেট প্রভাবিত হবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে বিবাদ হতে পারে। কাজের চাপ বাড়ায় স্বাস্থ্য প্রাভাবিত হতে পারে। 

মিথুন- পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। নতুন কাজ শুরুর জন্য সপ্তাহ অনুকূল নয়। তাই ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। অফিসের পরিবেশ ভালো থাকবে।

কর্কট- মান-সম্মান বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে ছোটোখাটো কারণে বিবাদ হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সঙ্গে আনন্দদায়ক যাত্রায় যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ- প্রেম সম্পর্ক বিবাহে পরিণত হতে পারে। বন্ধুদের সঙ্গে ঘোরাফেরায় সময় নষ্ট করবেন না। সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না, তাঁরাই ভবিষ্যতে আপনার সঙ্গ লাভ করবেন।

কন্যা- বরিষ্ঠ আধিকারিক বা রাজনীতিজ্ঞের সঙ্গে দেখা হতে পারে। এর ফলে ভবিষ্যতে লাভ হবে। চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। যুবকরা নিজের লক্ষ্য নির্ধারণ করবেন ও তা লাভের চেষ্টাও করবেন। মরশুমী অসুস্থতা থেকে নিরাপদে থাকুন।

তুলা- সরকারি আধিকারিকদের পদোন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে বাড়ির ব্যবস্থার কারণে অবসাদ দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। পুরনো রোগ থেকে স্বস্তি পাবেন। শ্বশুরবাড়ির তরফে দামী উপহার লাভ করতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেনের কারণে বন্ধুদের সঙ্গে সম্পর্কে তিক্ততা আসতে পারে।

বৃশ্চিক- দাম্পত্য সম্পর্কে উন্নতি হবে। পায়ে ব্যথা হতে পারে। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। সন্তানের কারণে সমস্যার মুখে পড়তে পারেন। অংশীদারীর কাজে পারদর্শীতা না থাকলে ছোটখাটো বিবাদ হতে পারে। চাকরিতে আপনার যোগ্যতার পরীক্ষা হতে পারে।

ধনু- আর্থিক বিষয় উন্নতি হতে পারে। আটকে থাকা টাকা আদায় করতে পারেন। ব্যবসায়িক যাত্রায় যেতে পারেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। 

মকর- দাম্পত্য জীবন ঠিকঠাক থাকবে। পেট খারাপ হতে পারে। পরিবারের সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন। চাকরিজীবীরা ভালোভাবে কাজ করবেন। ব্যবসায় ওঠা-পড়া দেখা দিতে পারে।

কুম্ভ- যাত্রার পরিকল্পনা করবেন না। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করতে পারেন। পরিকল্পনা কার্যকরী করার উপযুক্ত সময়। নিকটাত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন- অফিসে ভারসাম্য রক্ষায় সমস্যা দেখা দিতে পারে। কারণ আপনার স্বভাব এতে বাধা সৃষ্টি করবে। আবহাওয়া পরিবর্তনের কারণে অ্যালার্জি হতে পারে। ভালোভাবে চিন্তাভাবনা করে ও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ অনুযায়ী লগ্নি করুন। ব্যবসায় নতুন অর্ডার পেতে পারেন।

বন্ধ করুন