বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক রাশিফল: কেরিয়ার ও ব্যবসায় অসাধারণ সুখবর পাবেন এই রাশির জাতকরা
এ সপ্তাহে কোন রাশির জাতকের জীবনে কেমন পরিবর্তন আসবে জেনে নিন।
এ সপ্তাহে কোন রাশির জাতকের জীবনে কেমন পরিবর্তন আসবে জেনে নিন।

সাপ্তাহিক রাশিফল: কেরিয়ার ও ব্যবসায় অসাধারণ সুখবর পাবেন এই রাশির জাতকরা

  • মেষ থেকে মীন রাশির চলতি সপ্তাহ কেমন কাটবে জানালেন জ্যোতিষীরা।

মেষ- সপ্তাহের শুরুতে সমস্যা দেখা দিলেও পরে সমস্ত কিছু ঠিক হবে। কর্মক্ষেত্রে উন্নতি করবেন। অসুস্থ হতে পারেন। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতা লাভ করবেন। জমি-বাড়ি ক্রয় বিক্রয়ের ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

বৃষ- দেরি হলেও কাজে সাফল্য লাভ করবেন। কাজের কারণে অল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন, এর ফলে লাভ হবে। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। আটকে থাকা টাকা অপ্রত্যাশিত ভাবে ফিরে পাবেন। আইনি মামলার শুনানি আপনার পক্ষে হবে। প্রেমিক/প্রেমিকার সঙ্গে বিয়ের প্রস্তাবে পরিবারের সদস্যরা রাজি হতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। 

মিথুন- সপ্তাহের শুরুতে সন্তানের তরফে সুসংবাদ লাভ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে এ সপ্তাহে ভালো সংবাদ লাভ করবেন। কেরিয়ার ও ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

কর্কট- কেরিয়ার ও ব্যবসায় আকস্মিক উন্নতি পরিলক্ষিত হবে। চাকরিজীবী মহিলারা পরিবার ও অফিসের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে পারবেন না। সাফল্যের জন্য অধিক পরিশ্রম করতে হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। প্রেম সম্পর্কে ভেবেচিন্তে এগোবেন। পরিবারের কোনও বয়স্ক সদস্যের অসুস্থতা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

সিংহ- কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবনে সাবধানে পদক্ষেপ করুন। সাফল্যের জন্য অধিক পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। পুরনো রোগ দেখা দিতে পারে। আইনি মামলা বাইরে মিটিয়ে নিন। কঠিন সময় জীবনসঙ্গী আপনার পাশে থাকবে।

কন্যা- সপ্তাহের শুরুতে কেরিয়ার ও ব্যবসার সঙ্গে জড়িত কোনও সুসংবাদ পাবেন। পদোন্নতি বা বদলির স্বপ্ন পূরণ হবে। জমি-বাড়ির সমস্যা দূর হবে। পৈতৃক সম্পত্তি লাভ করবেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কাছে বা দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

তুলা- সপ্তাহের শুরুতে কাজের কারণে যাত্রায় যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। আয় বাড়লেও ব্যয়ও বাড়বে। রোজগারের খোঁজে থাকলে সাফল্য লাভ করবেন। বাড়ি বা ব্যবসার সঙ্গে জড়িত কোনও সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। প্রেম সম্পর্কে তৃতীয় কোনও ব্যক্তি দখল দেওয়ায় সমস্যা বাড়তে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তায় ফেলবে।

বৃশ্চিক- চাকরি পরিবর্তন বা ব্যবসায় লগ্নির আগে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। কর্মক্ষেত্রে নিজের পরিকল্পনা গোপন রাখুন, তা না-হলে বিরোধীরা বাধা সৃষ্টি করতে পারে। সন্তানের জন্য চিন্তিত থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু- বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আটকে থাকা কাজ পূর্ণ হবে। রাজনীতির সঙ্গে জড়িত জাতকদের শক্তি বৃদ্ধি হবে। জমি, বাড়ি, গাড়ি ক্রয়-বিক্রয়ের কারণে দৌড়ঝাঁপ করতে হবে। পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। 

মকর- কেরিয়ার ও ব্যবসায় উন্নতির কারণে চিন্তিত থাকলে এ সপ্তাহে মনস্কামনা পূরণ হতে পারে। জমি-বাড়ির সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

কুম্ভ- ভেবেচিন্তে ব্যয় করুন। জমি-বাড়ি ক্রয়ের সিদ্ধান্তে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ব্যবসা বৃদ্ধির ক্ষেত্রে কোনও বন্ধুর সাহায্য কার্যকরী প্রমাণিত হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

মীন- সপ্তাহের শুরুতে লাভ ও উন্নতির যোগ রয়েছে। নিজের বাণী ও ব্যবহার দিয়ে সকলকে প্রভাবিত করতে পারবেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক উন্নত করুন। মা-বাবার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। বন্ধুর সহযোগিতায় ব্যবসায় লাভের যোগ রয়েছে। চাকরিজীবীরা আয়ের নতুন উৎস পাবেন। পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ঠিক থাকবে।

বন্ধ করুন