বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির সাপ্তাহিক ভাগ্যফল।
সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির সাপ্তাহিক ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- অন্যের কথায় যাচাই না-করে কান দেবেন না। শিক্ষার্থীরা নতুন সুযোগ পাবেন। সপ্তাহের শুরুতে নতুন আমদানির সুযোগ হাতে আসবে। ব্যবসার জন্য সময় প্রতিকূল। দাম্পত্য জীবনে মতভেদ দেখা দিতে পারে। পেটের রোগীরা সতর্ক থাকুন।

কন্যা- কোনও বিপরীত লিঙ্গের সহযোগিতায় লাভ হবে। আপনার ব্যবহার অন্যকে আপনার দিকে আকর্ষিত করবে। আমদানির নতুন সুযোগ পাবেন। স্বাস্থ্যের প্রতি সাবধানতা অবলম্বন করুন। ব্যবসার জন্য সময় ভালো। চাকরিজীবীরা সংযমী হন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

তুলা- বাড়িতে উৎসবের পরিবেশে অবসাদ কাটিয়ে উঠবেন। জীবনসঙ্গীর ব্যবহারে নিজেকে ধনী মনে করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। রক্তচাপের রোগীরা আরাম পেতে পারেন। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বানিয়ে রাখুন। নতুন ব্যবসা শুরু করতে পারেন।

বৃশ্চিক- সঠিক পরিকল্পনার ভিত্তিতে ব্যবসায়িক কাজকর্ম পরিচালনা করুন। না-হলে অযথা সময় নষ্ট হবে। চাকরিক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। আয়ের নতুন রাস্তা খুলবে। কিন্তু অপব্যয় সমস্যা সৃষ্টি করবে। নিজের পরিবারকে সময় দিন। দাম্পত্য জীবনে পরস্পরের সঙ্গে অসহযোগিতার পরিবেশ থাকবে। শরীর-স্বাস্থ্য আপনাকে চিন্তায় ফেলতে পারে।

বন্ধ করুন