বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- প্রয়োজনীয়তার চেয়ে বেশি অভিমানী হয়ে সুযোগ হাতছাড়া করতে পারেন। ১৩ তারিখের পর মার্কেটিংয়ের সঙ্গে জড়িত কেরিয়ারে লাভ হবে। কাপড় ও অন্নের ব্যবসায়ীরা সপ্তাহের শুরুতে ভালো লাভ করবেন। যুবকদের একাধিক গুরুত্বপূর্ণ কাজ পুরো হবে, পরিশ্রমের ফল পাবেন। হৃদরোগীরা মধ্য সপ্তাহ পর্যন্ত কোনও গাফিলতি করবেন না। সপ্তাহের শেষ পর্যন্ত পরিস্থিতি অনুকূল হবে।

কন্যা- এ সপ্তাহে নিজের ব্যক্তিত্ব আকর্ষণীয় করে তুলুন। সময়ের সঙ্গে সঙ্গে ভৌতিক সুখ-সুবিধায় বৃদ্ধি হবে। অফিসের কাজে ভালো প্রদর্শন করবেন। ব্যবসার জন্য সময় ভালো। নতুন সুযোগ হাতে আসবে। সপ্তাহের শুরুতে মেশিনারি ও হার্ডওয়্যারের ব্যবসায়ীদের লাভ হবে। স্বাস্থ্যে ওঠানামা থাকবে, তাই সাবধানতা অবলম্বন করুন। পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। কোনও প্রবীণ ব্যক্তির সঙ্গে বিবাদ এড়িয়ে যান।

তুলা- বিমা ও ভবিষ্যতের জন্য লগ্নির কথা ভেবে থাকলে সপ্তাহ ভালো কাটবে। টেলিকলারের চাকরি করে থাকলে সপ্তাহ লাভপ্রদ। টার্গেট পুরো হবে। সপ্তাহের শুরুতে কাজের চাপ বাড়বে। তবে মধ্য সপ্তাহে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। হোম অ্যাপ্লায়েন্সের ব্যবসায়ীরা সপ্তাহের মধ্যভাগে নিজের লাভের বিষয় সতর্কতা অবলম্বন করুন। হিসেব-নিকেশ ও আইনি বিষয় সাবধানতা অবলম্বন করুন। নিজের সন্তানের পরিবর্তিত ব্যবহারের কারণ খুঁজতে তাদের নজরে রাখুন। পরিবারের কোনও প্রবীণ সদস্যের সঙ্গে বিবাদ এড়িয়ে যান।

বৃশ্চিক- নিজের উন্নতির সুযোগ খুঁজতে থাকুন। ১৩ তারিখ পর্যন্ত বিশেষ সতর্কতা অবলম্বন করুন। কেরিয়ারের জন্য সপ্তাহ ভালো। ১৫ তারিখ পর্যন্ত সুসংবাদ পেতে পারেন। সরকারি কাজে সতর্কতা অবলম্বন করুন। মকর সংক্রান্তির পর যুবকদের পরাক্রম ও সাহস বৃদ্ধি হবে। আবহাওয়া পরিবর্তনের ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন। বন্ধুদের সঙ্গে কোনও গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করতে পারেন। 

বন্ধ করুন