বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহের শেষে কেরিয়ার ও ব্যবসার ক্ষেত্রে আপনার অপেক্ষার অবসান হবে। পরিকল্পিত কাজ সময়ের মধ্যে পূর্ণ হবে। বড় প্রকল্পে কাজ করে থাকলে, কোনও মহিলা বন্ধুর সহযোগিতা লাভজনক প্রমাণিত হবে। কাজের ক্ষেত্রে সতর্ক হন, নাহলে বর্তমানের লাভ ভবিষ্যতের ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। দাম্পত্য জীবনে তর্ক-বিতর্ক এড়িয়ে যান।

কন্যা- নিজের কাজে ফোকাস করুন। কোনও তৃতীয় ব্যক্তি আপনার কাজে চোখ রেখেছে। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। দায়িত্ব পূরণ করুন। বড় ব্যবসায়ীরা চ্যালেঞ্জের মুখে পড়বেন। সন্তানের চিন্তা থাকবে। শ্বাস-প্রশ্বাস ও পেটের সমস্যাকে উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে মন চিন্তিত থাকবে। 

তুলা- কোনও বিষয় চুক্তির অপেক্ষায় থাকলে, তা এই সপ্তাহে পূরণ হবে। ব্যবসা বিস্তারের জন্য যাত্রা সফল হবে। মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। সন্তানের কারণে সমাজে মান-সম্মনা বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রার্থীরা সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সুখে সময় কাটাবেন।

বৃশ্চিক- সপ্তাহ ভালো কাটবে। সপ্তাহের শুরুতে নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়র—উভয়ের সহযোগিতা লাভ করবেন। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রার্থীরা সুসংবাদ পাবেন। ব্যস্ততা সত্ত্বেও জীবনসঙ্গীকে সময় দিন। 

বন্ধ করুন