বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন যাবে সপ্তাহ : জীবনসঙ্গী ও নিজের স্বাস্থ্যের যত্ন নিন,আর্থ নিয়ে সতর্ক থাকুন
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

কেমন যাবে সপ্তাহ : জীবনসঙ্গী ও নিজের স্বাস্থ্যের যত্ন নিন,আর্থ নিয়ে সতর্ক থাকুন

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বসবেন না, পরে অনুতাপ করতে পারেন। কর্মক্ষেত্রে সংঘর্ষের পর সাফল্য লাভ করবেন। গোপন শত্রু থেকে সাবধানে থাকুন। কাজে বাধা আসতে পারে। অর্থ লাভের জন্য অধিক দৌড়ঝাপ করতে পারেন। জীবনসঙ্গী ও নিজের স্বাস্থ্যের যত্ন নিন। 

কন্যা- পুরো সপ্তাহ দৌড়ঝাপ করতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। ভেবেচিন্তে লগ্নি করুন। জমি-বাড়ি সংক্রান্ত বড়সড় সমস্যার সমাধান হতে পারে। সন্তান সংক্রান্ত বড়সড় চিন্তা থাকবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্যের জন্য অধিক পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বাড়বে।

তুলা- এই রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না এবং কারও সঙ্গে তর্কে জড়াবেন না। আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করতে হবে। বাড়ির মেরামতিতে অধিক ব্যয় হবে। ঋণ নিতে পারেন। সন্তানের বড় চিন্তা আপনাকে বিরক্ত করে তুলবে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। পেটের যত্ন নিন। 

বৃশ্চিক- তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। কোনও কারণে পারিবারিক সদস্যদের সঙ্গে মতভেদ হতে পারে। কর্মক্ষেত্রে বিরোধীদের নিজের দুর্বলতা জানাবেন না। যাত্রার সময় স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতি থাকা ছাত্র-ছাত্রীরা কঠিন পরিশ্রমের ফলেই সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর আবেগ উপেক্ষা করবেন না।

বন্ধ করুন