বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ফ্যাশন ডিজাইনিং ও কলাক্ষেত্রের সঙ্গে জড়িত কেরিয়ারে নতুন সুযোগ পাবেন। চাকরির কারণে বাইরে যেতে পারেন। তথ্যপ্রযুক্তির ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সময় ভালো। তেলের ব্যবসায়ীরা সাবধানতা অবলম্বন করুন, ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। লেনদেনের বিষয় বন্ধু ও প্রবীণদের ব্যক্তিদের সহযোগিতা পাবেন। পরিবারের সঙ্গে বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। সুসংবাদ পেতে পারেন। পারিবারিক সমস্যা দূর হবে।

কন্যা- প্রতিকূল পরিস্থিতিতে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। মন বিচলিত থাকবে, এর ফলে ভুল হতে পারে। অফিসে আধিকারিকদের কথা এড়িয়ে গেলে সমস্যায় পড়তে পারেন। ব্যস্ততা সত্ত্বেও বসের দেওয়া কাজ ভালো ভাবে ও আগে পুরো করুন। স্বাস্থ্যের যত্ন নিন। উঁচু কোনও স্থান থেকে পড়ে আহত হতে পারেন। মা-বাবার প্রয়োজনীয়তা পুরো করুন। পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

তুলা- অর্থহীন কথাবার্তাকে বেশি গুরুত্ব দেবেন না। পরিকল্পনা মাফিক কাজ করলে ব্যবসায় উন্নতি হবে। ২০ তারিখের পর ব্যবসায় উন্নতি হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যুবকদের পরিশ্রম করতে হবে। শারীরিক দুর্বলতা থাকতে পারে। দাঁতের সমস্যা দেখা দেবে। পারিবারিক অনুষ্ঠানের জন্য সময় ভালো। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক থাকবে।

বৃশ্চিক- এ সপ্তাহে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন। অফিসে মহিলা সহকর্মীর সহযোগিতা লাভ করবেন। পদোন্নতির অপেক্ষায় থাকলে ১৭ তারিখের পর সুসংবাদ পেতে পারেন। নতুন কাজ করতে চাইলে ভালো ভাবে পরিকল্পনা করুন। আবহাওয়া পরিবর্তনের ফলে স্বাস্থ্য দুর্বল হতে পারে। সার্ভাইকল স্পন্ডিলাইটিসের রোগীরা ব্যথায় জর্জরিত থাকবেন। বিবাহযোগ্য মেয়েদের বিয়ে পাকা হতে পারে।

বন্ধ করুন