বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহের শুরুতে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। অর্থের আগমন কমতে পারে ও নানা ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বেশ কয়েকটি বিবাদ আপনার সামনে প্রকট হতে পারে। মঙ্গলবারের পর সময় অনুকূল। শনিবার দিন ভালো কাটবে।

কন্যা- সপ্তাহের শুরু ভালো হবে। নতুন গাড়ি লাভ করতে পারেন। আয় বাড়বে ও ভাগ্যোদয় হবে। চন্দ্রমার দৃষ্টি থাকার কারণে সমস্ত কাজ ভালো ভাবে হবে। সপ্তাহের মধ্যভাগে চিন্তা থাকবে, কিন্তু অবশেষে সব ঠিক হয়ে যাবে। সুসংবাদ পেতে পারেন। 

তুলা- ভাই-বোনের সহযোগিতা লাভ করতে পারেন। স্থায়ী সম্পত্তি থেকে লাভ হতে পারে। বাবার সহযোগিতা লাভ করতে পারেন। আয় উন্নত হবে। সন্তান সুখ লাভ করতে পারেন। মঙ্গলবার ও বুধবার নতুন বন্ধু পেতে পারেন। বৃহস্পতিবার ও শুক্রবার সমস্যা দেখা দিতে পারে ও আশ্চর্যজনক ভাবে দুঃখ লাভ করতে পারেন। ব্যয় বাড়বে ও দুঃসংবাদ পেতে পারেন। শনিবার দিন ভালো কাটবে। দাম্পত্য জীবন ভালো থাকবে। 

বৃশ্চিক- এই রাশিতে পাঁচটি গ্রহের নজর রয়েছে ও সবদিক দিয়ে সময় ভালো। আয়ের ভালো বিকল্প লাভ করবেন ও নতুন কাজ ভালো ভাবে চলবে। প্রতিষ্ঠা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে। দুপুরের সময় আপনার জন্য শুভ। রাত্রে চিন্তিত থাকবেন। চাকরিতে অপ্রত্যাশিত ফল লাভ করবেন। দাঁতে ব্যথা হতে পারে।  

বন্ধ করুন