বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সাবধানে সপ্তাহ কাটান। পারিবারিক ও কর্মজীবন উভয় ক্ষেত্রেই সকলে আপনাকে ব্যবহার করতে চাইবে। এই রাশির কিছু জাতক সামাজিক জীবনে কোনও ব্যক্তির ওপর ব্যয় করতে পারেন, ফলে আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। তাই ভেবেচিন্তে কাজ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। প্রেম জীবন ভালো কাটবে। দাম্পত্য জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা দিতে পারে।

কন্যা- পারিবারিক দিক সক্রিয় থাকবেন। দূরের আত্মীয়ের সঙ্গেও দেখা করতে পারবেন। আর্থিক পরিস্থিতির ওপর নজর দিন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সপ্তাহ ভালো। তবে এ সপ্তাহে কারও উপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। স্বাস্থ্যের দিক দিয়ে সপ্তাহে মিশ্র ফল লাভ করবেন। প্রেম জীবন ভালো কাটবে।

তুলা- আর্থিক বিষয় বিশেষ যত্ন নিন। ভাবনাচিন্তা না-করে অর্থ লগ্নি বা কাউকে ঋণ দিলে টাকা আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার আশাবাদী দৃষ্টিভঙ্গির ফলে লাভ হতে পারে। পারিবারিক জীবনে সাবধানে থাকুন। ব্যবসায়ীদেরও সতর্কতা অবলম্বন করতে হবে, বড়সড় আর্থিক ঝুঁকি এ সপ্তাহে নেবেন না। প্রেম জীবনে ওঠানামা দেখা দেবে। কোনও কারণে বিবাদ সৃষ্টি হতে পারে। 

বৃশ্চিক- এই রাশির জাতকদের জন্য সপ্তাহ ভালো। জমি, বাড়িতে লগ্নি করতে চাইলে সপ্তাহ ভালো। তবে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়েই লগ্নি করুন। এই রাশির পড়ুয়াদের জন্যও সপ্তাহ ভালো। প্রেম জীবনে নিজের সঙ্গীর সঙ্গে মনের কথা ভাগ করে নিন।

বন্ধ করুন