বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যবসায়ে বৃদ্ধি হবে এবং চাকরিজীবীদের উন্নতির সুযোগ তৈরি হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন দিশা ও পথনির্দেশ পাবেন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দাম্পত্য জীবনে মন কষাকষি থাকবে। বাচ্চাদের সঙ্গে খেলাধুলো, আনন্দ উপভোগ করবেন। গাঁটের ব্যথার হাত থেকে মুক্তি পাবেন।

কন্যা- ব্যবসায়ে ঋণ গ্রহণের পরিস্থিতি এড়িয়ে চলুন। চাকরিতে স্থায়ীত্বের সম্ভাবনা দেখা দিচ্ছে। অন্যের কথা চিন্তা করে নিজের কাজের পরিকল্পনা করুন। অপব্যয় এড়িয়ে চলুন। ধর্ম-কর্মের প্রতি আকর্ষণ বাড়বে। সন্তানের তরফে সুখবর পাবেন। সামাজিক দায়িত্ব পূরণ করবেন। পরিবারের সদস্যদের মধ্যে তিক্ততা বাড়বে। 

তুলা- চাকরিজীবীদের সময় সমস্যাসঙ্কুল। ব্যবসায়িক ও আর্থিক পরিস্থিতির অবনতি সম্ভব। মিথ্যা আড়ম্বরে নিজেকে ঢেকে রাখবেন না। জীবনসঙ্গীর যত্ন নিন। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে, চিকিৎসার প্রয়োজন হতে পারে। হৃদ সমস্যায় পড়তে পারেন।

বৃশ্চিক- অন্যের কথায় কান দেবেন না, যে কোনও বিষয় ভালো করে যাচাই করে দেখুন। পরীক্ষার্থীরা নতুন সুযোগ পাবেন। সপ্তাহের শুরুতে আয়ের সুযোগ পাবেন। ব্যবসার জন্য সময় ভালো না। চাকরিজীবীরা সামান্য স্বস্তি পাবেন। দাম্পত্য জীবনে মনোমালিন্য দেখা দিতে পারে। যাঁদের পেটের সমস্যা রয়েছে, তাঁরা বিশেষ সাবধানতা অবলম্বন করুন।

বন্ধ করুন