বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- দূরের যাত্রা করতে হতে পারে। তবে যাত্রা লাভপ্রদ হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। নতুন পরিকল্পনায় কাজ করার সুযোগ পাবেন। পরিবারে কোনও মাঙ্গলিক কাজ আয়োজিত হবে। ব্যবসায়ীরা ধার আদায় করার ক্ষেত্রে জটিলতায় পড়বেন। কমিশন ও কেমিক্যালের কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রত্যাশার অধিক লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।

কন্যা- তাড়াহুড়ো ও কারও চাপে কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে সমস্যা সৃষ্টি হতে পারে। ব্যবসা, নতুন লগ্নি ও লেনদেনে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সাবধানে গাড়ি চালান, না-হলে আঘাত লাগতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর অনুভূতি উপেক্ষা করলে মতভেদ সৃষ্টি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো রোগ দেখা দিতে পারে। সপ্তাহের শেষে কাজের জন্য যাত্রা করতে হতে পারে। যাত্রার সময় স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা- ব্যবসার গতি বাড়বে। নতুন পরিকল্পনায় লগ্নি করতে পারেন। বড় অঙ্কের অর্থ লগ্নির পূর্বে শুভাকাঙ্খীদের পরামর্শ নিতে ভুলবেন না। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা রয়েছে, পছন্দ মতো পদ পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষা ও ইন্টারভিউয়ের জন্য সময় ভালো। সপ্তাহের শেষে সন্তানের তরফে সুখবর পাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে।   

বৃশ্চিক- অন্যের কথায় কান না-দিয়ে নিজের বিচার-বুদ্ধির প্রয়োগ করুন। অর্থহীন ঝামেলার মধ্যে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বৈচারিক মতভেদ দেখা দিতে পারে। ব্যবসায়ে বাধা সৃষ্টি হওয়ার ফলে মন অশান্ত থাকবে। চাকরিজীবীদের ওপর কাজের চাপ বাড়বে। আকস্মিক ব্যয় হতে পারে। ব্যবসায়ে লেন-দেনে সমস্যা থাকবে। আইন-আদালত, ব্যাঙ্কিং সেক্টর ও কনসালটন্সির সঙ্গে জড়িতদের জন্য সময় অপেক্ষাকৃত ভালো। পারিবারিক সমস্যা সমাধানের জন্য কোনও বরিষ্ঠ ব্যক্তির সাহায্য পেতে পারেন। মহিলাদের হাড়ের রোগ সমস্যায় ফেলবে। ছাত্রদের পড়াশোনায় মন বসবে না।

বন্ধ করুন