বাংলা নিউজ > ভাগ্যলিপি > এ সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশি
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।
জেনে নিন সাপ্তাহিক রাশিফল।

এ সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশি

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- আপনার আক্রমনাত্মক ব্যবহার ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে। কেউ ঋণ চাইতে এলে তাঁদের এড়িয়ে চলুন। কোমরে ব্যথা হতে পারে। চাকরিজীবীদের অনিচ্ছাসত্ত্বেও কাজ করতে হবে। ব্যবসার ক্ষেত্রে তাড়াহুড়ো ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। বৈবাহিক জীবন ঠিকঠাক থাকবে।

কন্যা- ভাগ্য আপনার সঙ্গ দেবে। বিদ্যার্থীদের জন্য সপ্তাহ ঠিকঠাক থাকবে। সামাজিক প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। আইন-আদালতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভের সম্ভাবনা রয়েছে। নিজের মধ্যে পরিবর্তন অনুভব করবেন। আর্থিক পরিস্থিতির উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। ব্যবসার জন্য সময় প্রতিকূল।

তুলা- প্রতিবেশী ও বন্ধুদের সহযোগিতা পাবেন চাকরি পদ ও প্রতিষ্ঠায় উন্নতি হবে সন্তানের সর্দির সম্ভাবনা রয়েছে সুস্থ রাখুন সরকারি মামলায় প্রগতি দেখা দেবে আর্থিক পরিস্থিতি উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে স্বাস্থ্য ভালো থাকবে রোজগারের সুযোগ পাবেন সন্তান সন্তান লাভের কারণে দাম্পত্য জীবন মধুর হবে

বৃশ্চিক- এই সপ্তাহ খুব একটা ভালো কাটবে না। অযথা কারও সঙ্গে বিবাদে লিপ্ত হবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। মানসিক অবসাদের জেরে আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। যাঁরা অন্ত্রের সমস্যায় ভুগছেন তাঁরা সাবধানে থাকুন। চাকরিজীবীরা সহযোগীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। নতুন ব্যবসা শুরুর আগে বয়োজ্যেষ্ঠদের পরামর্শ নিন। দাম্পত্য জীবনে অসহযোগিতা দেখা দেবে।

বন্ধ করুন