বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ছোট বিষয়ের কারণে বহু দিনের সম্পর্ক ভেঙে যেতে পারে। কর্মক্ষেত্র হোক অথবা পরিবার, যে কোনও পরিস্থিতিতে অভিমান করবেন না। ব্যবসায় কৌশল তৈরি করে এগিয়ে যান, সাফল্য লাভ করতে পারবেন। তবে ব্যবসা অথবা সম্পত্তিতে অর্থ লগ্নির সময় বিশেষজ্ঞদের পরামর্শ নিন। স্বাস্থ্যোন্নতি হতে পারে। পরিকল্পনামাফিক কাজ করলে প্রতিযোগীদের হারাতে পারবেন।

কন্যা- নিজের সমস্যার সমাধানের চেষ্টা করুন। পরিবারের কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। চ্যালেঞ্জের পাশাপাশি জীবনে নতুন সুযোগ পাবেন, ফলে উন্নতি হবে। কাজ বা ব্যবসার কারণে যাত্রা করতে হবে। কোনও বন্ধু বা বরিষ্ঠ ব্যক্তির পরামর্শে দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ করতে পারবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না।

তুলা- কাজের পাশাপাশি স্বাস্থ্যের যত্ন নিন। কোনও কাজ করতে না পারলে, নির্দ্বিধায় তা মানা করে দিন। সপ্তাহের শেষে আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। নিজের মা-বাবার প্রয়োজনীয়তার উপর নজর দিন। 

বৃশ্চিক- কেরিয়ার ও ব্যবসার জন্য সময় শুভ। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতা লাভ করবেন। বেকাররা রোজগারের সুযোগ পাবেন। কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দীর্ঘ সময় পর দেখা হতে পারে। কারও সঙ্গে বন্ধুত্ব প্রেম সম্পর্কে পরিণত হতে পারে। সপ্তাহের শেষে জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে মন চিন্তিত থাকবে।

বন্ধ করুন